• May 22, 2024

মানিকছড়ির তিনটহরীতে ভোট পূণর্গণনার দাবি এক নারী ইউপি সদস্যের

 মানিকছড়ির তিনটহরীতে ভোট পূণর্গণনার দাবি এক নারী ইউপি সদস্যের

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি কেন্দ্রে ব্যাপক ভোট কারচুপির অভিযোগ এনে কেন্দ্রটি স্থগিত ঘোষণা এবং পুণর্গণনার দাবি জানিয়ে উপজেলা ও জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর আবেদন করেছেন ৪নং তিনটহরী ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য সূর্যমুখী ফুল প্রতীকের প্রার্থী মোছাম্মৎ আমেনা বেগম।

অভিযোগে তিনি উল্লেখ করেন, গত ২৬ডিসেম্বর’২১ অনুষ্ঠিত স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ড কেকড়াছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যাপক কারচুপি করা হয়েছে। আমেনা বেগমের সূর্যমুখী ফুল প্রতীকের ভোট, প্রতিদ্বন্দ্বী প্রার্থী নার্গিস বেগমের তাল গাছ প্রতীকে যোগ করে গণনা করা হয়েছে।

ভোট গণনার আগেই আমেনা বেগমের এজেন্টকে বাহিরে রেখে ভোট বাক্স গাড়ীতে তুলে নির্বাচনী ফলাফল দেয়ালে টাঙিয়ে দিয়ে নির্বাচনী ডিউটিরত প্রিজাইডিং অফিসারসহ সংশ্লিষ্টরা ব্যাপক কারচুপি করে চলে আসেন। রেজাল্টশিটে তার সূর্যমুখী ফুল প্রতীকের এজেন্টের কোন সই-স্বাক্ষর না নেয়ার অভিযোগও করেন তিনি। এ ব্যাপারে তিনি কেন্দ্র স্থগিত ঘোষণা পূর্বক ভোট পুণর্গণনার দাবি জানিয়ে নির্বাচনের দিন রাতেই মানিকছড়ি উপজেলার ৪নং তিনটহরী ইউনিয়ন পরিষদের নির্বাচন কর্মকর্তা বরাবর আবেদন জানিয়েছেন।

এদিকে ১২জানুয়ারী’ জেলা নির্বাচন অফিসারকে বরাবর করে জেলা প্রশাসক, পুলিশ সুপারকে সদয় অবগতি করে আরো একটি অভিযোগ দাখিল করেছেন মোছাম্মৎ আমেনা বেগম।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post