মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার:  দেশব্যপী বিএনপি জামায়াতের নৈরাজ্য বন্ধ ও ঢাকা নয়াপল্টনে পুলিশের উপর বিএনপি নেতাকর্মীদের হামলার প্রতিবাদে মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ ব

খাগড়াছড়িসহ সারা দেশে ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
দীঘিনালায় বিএনপি‘র ১০দফা দাবীতে বিক্ষোভ ও সমাবেশ
The unconventional guide to world markets

স্টাফ রিপোর্টার:  দেশব্যপী বিএনপি জামায়াতের নৈরাজ্য বন্ধ ও ঢাকা নয়াপল্টনে পুলিশের উপর বিএনপি নেতাকর্মীদের হামলার প্রতিবাদে মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ৯ ডিসেম্বর শুক্রুবার বিকাল ৪টায় উপজেলা আওয়ামীলীগ দলিয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বাজার গিয়ে শেষ হয়।

উপজেলা আ’লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীনের নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। এতে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উপজেলা ও ইউনিয়ন কমিটির দায়িত্বশীল সকল নেতৃবৃন্দের অংশগ্রহনে প্রায় শ তিনেক লোকের উপস্থিতিতে বিক্ষোভ মিছিলটি আমতলা হয়ে বাজারে গিয়ে রাজবাড়ী গেইটে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন ছাড়াও বক্তব্য রাখেন আ’লীগের সহ-সভাপতি মো. শফিকুর রহমান ফারুক, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন প্রমূখ।

বক্তারা বলেন, দেশে আবারও বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে। বিএনপি একের পর এক অরাজকতা সৃষ্টি করে সাধারণ মানুষের পাশাপাশি বাংলাদেশ পুলিশ বাহিনীর ওপর হামলা ও বোমা ফাটিয়ে পরিস্থিতি ঘোলাটে করার অপচেষ্টা চালাচ্ছে। যা কোনভাবেই কাম্য নয়। এখন থেকে দেশে বিএনপি-জামায়াত ও তাদের দোসরদের আর ছাড় দেওয়া হবে না। বিএনপির এমন নেক্কার জনক ঘটনার প্রতিবাদ করবে আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

COMMENTS