• July 23, 2024

মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের বিদায়-বরণ

মানিকছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ অনুষ্ঠান ৩০ এপ্রিল মঙ্গলবার সকাল সারে ১০টায় উপজেলা টাউন হলে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নিবাহী অফিসার তামান্না মাহমুদ সভাপত্বিতে ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শুভাশিষ বড়ুয়ার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী সম্মানিত অতিথি ছিলেন সিন্দুক ছড়ি জোন কমান্ডার লে.কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব,বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদে সদস্য এম এ জব্বার,বাটনাতলী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মোহন, সাব জোন কমান্ডার অকিব ক্রান্ত,সদর ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক,যোগ্যছোলা ইউপি চেয়ারম্যান ক্যজরী মহাজন,সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল রাজ্জাক,সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের বিশিষ্ট ব্যবসায় এস এম রবিউল আলম ফারুক,উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মাঈন উদ্দিন ছাত্র লীগের সভাপতি আলমগীর হোসেন,যুব লীগের নেতা সামায়ুউন ফরাজি সামু ও জাহাঙ্গীর আলম প্রমূখ।

এসময় অতিথিরা নব-নির্বাচিত চেয়ারম্যান জয়নাল আবেদিন ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম বাবুল ও ডলি চৌধুরানী ফুল ও ক্রেষ্ট দিয়ে বরণ করে নেন, আর বিদায় চেয়ারম্যান ম্রাগ্য মারমা,বাইস চেয়ারম্যান তাজুল ইসলাম(নব-নির্বাচিত)ও রাহেলা আক্তার ফুল ও ক্রেসদিয়ে বিদায় সংর্বধনাদেন। এসময় সম্মানিত অতিথি সিন্দুকছড়ি জোন কমান্ডার বলেন অনুষ্ঠান শুরুতে পবিত্র ধর্মীয় গ্রন্থ পাঠ করার সময় সবাই নিরবতা বজায় রেখে শান্তির শৃঙ্খলা ছিলেন,ঠিক তেমনি আমরা সবাই সারাবছর যেন শান্তির শৃঙ্খলা থাকতে পারি । শান্তির বাতাস আপনাদের মাঝে ছড়িয়ে পরুক। র্দূবৃত্তরা যেন আপনাদের ক্ষতি করতে না পারে আমরা আছি আপনাদের পাশে, আছি থাকবো।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post