• May 18, 2024

মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নোমান মিয়া’র বিদায় সংবর্ধনা

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা-কর্মচারীদের উদ্যোগে সাবেক মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া ও অন্যান্য কর্মকর্তা/কর্মচারীগণের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান গত ২ অক্টেবর বুধবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

ডা. সাজ্জাদ হোসেন মারুফ’র সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবাগত মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. রতন খীসা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলার সিভিল সার্জন ডা. মো. ইদ্রীস মিঞা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন,উপজেলা গাইনি কনসাল্টেন্ট ডা. রওশন আরা বেগম, ডা. শামিমা বেগম, আবাসিক মেডিকেল অফিসার এম,এম নয়ন সালাউদ্দিন, মেডিকেল অফিসার ডা. খায়রুল বাশার আমান,সিএইচসিপি মো. মনির হোসেন প্রমূখ। সংবর্ধিত অতিথি ছিলেন সাবেক মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রুহুুল আমিনসহ বিভিন্ন সময়ে বদলী জনিত কর্মকর্তা/কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৬ জুন ২০১৬ সালে রামগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। কাকতালিও হলেও সত্য যে, ডা. নোমান মিয়া যখন রামগড় উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ছিলেন সে সময়ে নবাগত মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রামগড়ে আবাসিক মেডিকেল অফিসার ছিলেন। সেখান থেকে ডা. মো. নোমান মিয়া মানিকছড়িতে যোগদান করেন ১৬জুন ২০১৬ সালে। আবার নবাগত মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা. ডা. রতন খীসা’র প্রোমশন হওয়ায় তিনি মানিকছড়িতেউপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা হিসেবে যোগদান করেন। ডা. মো. নোমান মিয়া মানিকছড়ি থেকে গত ২৩ জুন ২০১৯ইং তারিখ আবার বদলী হয়ে বর্তমানে তিনি ব্রাহ্মনবাড়ী জেলার সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেছেন।

সাবেক মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া থাকা কালিন সময়ে মানিকছড়িতে স্বাস্থ্য সেবায় আমুল পরিবর্তন আসে। হাসপাতালের পরিবেশ দৃষ্টিনন্দন করাসহ তিনি সর্বদা উপজেলার কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখে প্রত্যন্তঞ্চলের গরীব-দু:খী ও স্বাস্থ্য সেবা বঞ্চিত মানুষ গুলোর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post