• July 23, 2024

মানিকছড়ি ‘ব্লাড ডোনার্স এসোসিয়েশন’ উপহার সামগ্রী বিতরণ অব্যহত

স্টাফ রিপোর্টার: ২ শতাধিক অসহায় গরীব দরিদ্র পরিবারের নাম তালিকা প্রনয়ণ করে বাড়ি-বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন এই স্বেচ্চাসেবী সংগঠনের কর্মীরা। আজ ৩য় দিনের মত সংগঠনটির কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে ইফতার ও খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌছে দেন।
সংগঠনটির এডমিন তাজুল ইসলাম বলেন “আমরা যে তালিকা তৈরি করেছি তার মধ্য থেকে বেশ কিছু পরিবারকে ইতোমধ্যে আমাদের পক্ষ থেকে উপহার পৌছে দিয়েছি। তারই ধারাবাহিকতায় আমরা আজও বেশ কিছু পরিবারের নিকট আমরা আমাদের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌছে দিয়েছি।” তিনি আরো বলেন “আমরা এই ইভেন্টের ধারাবাহিকতা ঈদের আগ পর্যন্ত অব্যাহত রাখব। তাই আমরা সামর্থ্যবান ব্যক্তি বর্গের সহযোগিতা কামনা করছি।”
সংগঠনের আরেক এডমিন মোঃ জাকারিয়া বলেন,” আমরা চেষ্টা করছি যারা খুব কষ্টে দিনাতিপাত করছে তাদের দোরগোড়ায় আমাদের উপহার পৌছে দিতে আর আমাদের কার্যক্রমের স্বচ্ছতা ধরে রাখতে। তার জন্য সবার সাহায্য প্রার্থনা করছি।”
উল্লেখ্য যে, খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলাতে উপজেলা প্রশাসনের পাশাপাশি বেশ কিছু সামাজিক সংগঠন করোনার এই ক্রান্তিলগ্নে অসহায়দের পাশে দাড়িয়ে কাজ করে যাচ্ছে।
সংগঠনের এডমিন মোঃ খালেদ হাসানের দিক নির্দেশনায় এই কার্যক্রমে প্রত্যক্ষ ভাবে কাজ করে যাচ্ছে সংগঠনের এডমিন রবিউল আহম্মদ , মাইনুদ্দিন রাফি, ইকবাল হাসান, আলমগীর হোসেন, নোমান চৌধরী এবং সদস্যদের মধ্যে রিয়াদ হোসেন, মোঃ রফিক চৌধুরী, জাহিদুল আলম, আনোয়ার হোসেন রানা, হাসান মুরাদ, কামাল হোসেন সহ সংগঠনের কার্যকরী ও সহ-কার্যকরী সদস্যরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে শ্রম দিয়ে যাচ্ছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post