• July 14, 2024

মামলা ও আটক উপেক্ষা করে খাগড়াছড়িতে বিএনপির জনসমাবেশ

 মামলা ও আটক উপেক্ষা করে খাগড়াছড়িতে বিএনপির জনসমাবেশ

স্টাফ রিপোর্টার: মামলা ও গ্রেফতার উপেক্ষা করে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। ঢাকায় অবস্থান কর্মসূচিতে হামলা ও গণগ্রেফতারের প্রতিবাদে ৩১ জুলাই সোমবার দুপরে খাগড়াছড়ি শহরের মিল্লাত চত্বর সড়কে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, দফা এক, দাবি এক-শেখ হাসিনার পদত্যাগ। সরকারের পদত্যাগ ছাড়া বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরবে না।

এ দিকে সমাবেশে যোগ দিতে আসার পথে বিএনপির ৪ কর্মীকে পুলিশ আটক করে বলে অভিযোগ করেন বিএনপি। জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মারমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক মাটিরাঙা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী। জনসমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবদলের যুগ্ন সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা, মহালছড়ি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ও লক্ষীছড়ি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোবারক হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, ক্ষুদ্র ও সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন বাবু, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শাহেনা আক্তার জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক রোকন চৌধুরী ও জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক আনিসুল হক অনিক।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post