মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে খাগড়াছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট: জনগণকে নেতৃত্বহীন করার চক্রান্ত রুখে দাও! মন্টি-দয়াসোনা’র অপহরণকারী সন্ত্রাসী তপন জ্যোতি বর্মা ও গডফাদার শক্তিমান হত্যাকা-ে হীন রাজনৈতি

অসহায় নয়ন সোনাকে ঘর করে দিলো নুও স্ববন ফাউন্ডেশন
গুইমারায় মাদ্রাসা সুপারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ
মাটিরাঙ্গায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর সদস্য সংগ্রহ চলছে

ডেস্ক রিপোর্ট: জনগণকে নেতৃত্বহীন করার চক্রান্ত রুখে দাও! মন্টি-দয়াসোনা’র অপহরণকারী সন্ত্রাসী তপন জ্যোতি বর্মা ও গডফাদার শক্তিমান হত্যাকা-ে হীন রাজনৈতিক স্বার্থ হাসিলের লক্ষ্যে ইউপিডিএফ সভাপতি প্রসিত খীসা ও অন্যান্য নেতাকর্মী-সমর্থকদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে ও অনতিবিলম্বে মামলা প্রত্যাহারের দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন ও গণতান্ত্রিক যুব ফোরাম খাগড়াছড়ি জেলা শাখা।

বৃহস্পতিবার (১০ মে ২০১৮) বেলা দেড় টায় মিছিলটি খাগড়াছড়ি জেলা সদর স্বনির্ভর বাজার ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর কার্যালয় থেকে বের করে নারাঙহিয়া রেড স্কোয়ার হয়ে উপজেলা গেইট প্রদক্ষিণ করে আবার একই স্থানে গিয়ে এক প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।  প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, পিসিপি খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা, গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক রতনস্মৃতি চাকমা  প্রমুখ।