মুক্তিযোদ্ধাদের উদ্যোগে মাটিরাঙ্গায় জনসমাবেশ করার ঘোষণা

মাটিরাঙ্গা প্রতিনিধি:  দেশব্যপি সরকার বিরোধী নানা ষড়যন্ত্র মোকাবেলায় খাগড়াছড়ি জেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিশাল এক জনসমাবেশের ডাক দিয়েছেন খাগড়াছড়ি

প্রয়াত সাংবাদিক কামাল’র ১৬তম মৃত্যু বার্ষিকী আজ
মাটিরাঙ্গা সীমান্তে ৫লাখ টাকা মূল্যের ভারতীয় ৮টি গরু আটক
মাটিরাঙ্গায় অগ্নিনির্বাপনী মহড়া

মাটিরাঙ্গা প্রতিনিধি:  দেশব্যপি সরকার বিরোধী নানা ষড়যন্ত্র মোকাবেলায় খাগড়াছড়ি জেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিশাল এক জনসমাবেশের ডাক দিয়েছেন খাগড়াছড়ি জেলার বীর মুক্তিযোদ্ধারা। ১৭ আগষ্ট বেলা ২ টার দিকে আমতলী ইউনিয়নের রামশিরা হাই স্কুল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার বিষয়টি নির্ধারিত হয়েছে বলে জানা গেছে মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সূত্রে।
প্রায় ১০ হাজারেরও বেশী মানুষ এ সমাবেশে অংশ গ্রহন করবেন বলে ধারনা করেন সাবেক খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মো: রইছ উদ্দিন। তিনি সমাবেশেকে সফল করতে সর্বাত্তক সহযোগিতার আহবান জানান মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠন ও খাগড়াছড়ি জেলার সকল মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সদস্যদের প্রতি। এ ছাড়া সমাবেশে যাতায়াতের জন্য পর্যাপ্ত গাড়ীর ব্যবস্থা থাকবে বলেও জানান তিনি।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ সভাপতি ও খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখবেন বলেও জানান। এ বিষয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র মো: শামছুল হক বলেন, বর্তমান সরকারের বিরুদ্ধে অপপ্রচার বন্ধ ও জনগনের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এমন সমাবেশের উদ্যোগ গ্রহন করায় তিনি খাগড়াছড়ি ও মাটিরাঙ্গার সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার বর্গের প্রতি সন্তোষ প্রকাশ করে সমাবেশকে সফল করতে উপজেলা, ইউনিয়ন ও সকল ওয়ার্ড পর্যায়ের আওয়ামী নেতৃবৃন্দের  সহযোগীতা প্রত্যাশা করেন। এ সময় মাটিরাঙ্গা মুক্তিযোদ্ধা সংসদে অন্যান্যের মধ্যে-সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের বিভিন্ন মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ, মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো: মুনছুর আলী পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আবুল হাশেম,জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মো: হারুনসহ জেলা,উপজেলা,পৌর ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন স্তরের মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ।