• May 22, 2024

মুবাছড়ি ইউনিয়নে পুষ্টি বিষয়ক বার্ষিক কর্ম পরিকল্পনা ও বাজেট বিশ্লেষণ সভা

মহালছড়ি প্রতিনিধি:  খাগড়াছড়ির মহালছড়িতে ইউরোপিয়ান ইউনিয়ন আর্থিক সহযোগিতায় আন্তর্জাতিক সংস্থা কর্তৃক বাস্তবায়িত  লীন(LEAN) প্রকল্পের উদ্যোগে আয়োজিত  মুবাছড়ি ইউনিয়ন পরিষদ হলরুমে  ৭ ডিসেম্বর  মঙ্গলবার সকাল ১০টায় ৬ ও ৭ জানুয়ারি ২ দিন ব্যাপী পুষ্টি বিষয়ক বার্ষিক কর্মপরিকল্পনা ও বাজেট বিশ্লেষণ সভা অনুষ্ঠিত হয়।
 ২ দিন ব্যাপী কর্ম পরিকল্পনা কর্মশালার সমাপনী  অনুষ্ঠানে অতিথি হিসেবে প্যানেল চেয়ারম্যান চিকু চাকমাসহ মুবাছড়ি হেডম্যান খ্যাচিং চৌধুরী, কার্বারীগণ,পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্য/সদস্যাবৃন্দ,ইউনিসেফ পাড়াকর্মী, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।
 কর্মশালায় LEAN প্রকল্পের মার্কেট এক্সসেস ও কমিউনিটি মোবিলাইজেশন উপজেলা সহ কো- অর্ডিনেটর তুষার কান্তি খীসা সঞ্চালনায় লীন প্রকল্পের কো-অর্ডিনেটর জয়মোহন চাকমা পুষ্টির সার্বিক বিষয়ের উপর দিক নির্দেশনা প্রদান করেন।
লিডারশীপ টু এনসিউর এডিকিউট নিউট্রিশন (LEAN- Leadership to Ansure Adequate Nutrition) বাস্তবায়নে ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (IDF) উক্ত কর্মশালায় সকলের সহযোগিতা ও অংশগ্রহনে ডিসেম্বর ২০১৯ হতে নভেম্বর ২০২০ পুষ্টি বিষয়ক বার্ষিক কর্মপরিকল্পনা ও বাজেট প্রণয়ন করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post