• May 22, 2024

মেধাবী দুই শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা করলেন ইউএনও

 মেধাবী দুই শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা করলেন ইউএনও

বিএম বাশার, গুইমারা: উপজেলা প্রশাসন কার্যালয়ে মেধাবী দুই শিক্ষার্থী ফারজিয়া ও অনন্যাকে বিশ হাজার করে মোট চল্লিশ হাজার টাকা অনুদান প্রদান করেন।

১৩মে সোমবার দুপুরে ফারজিয়া ও অনন্যা উপজেলার হাফছড়ি হাজিপাড়া এলাকার আমিনুল হকের মেয়ে। ফারজিয়া কুমিল্লা মেডিকেল কলেজে এমবিবিএস ১ম বর্ষে পড়ছে এবং তার বড় বোন অনন্যা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে রাজনীতি বিজ্ঞান বিভাগে অনার্স ২য় বর্ষে পড়ছে। আর্থিক সীমাবদ্ধতা ও তাদের পারিবারিক অসচ্ছলতার কারণে মেডিকেল কলেজে ভর্তি ও লেখাপড়া চালিয়ে যাওয়ার ব্যাপারে খুবই দুঃশ্চিন্তায় ছিলেন ফারজিয়া ও অনন্যার পরিবার। বিষয়টি জানিয়ে খাগড়াছড়ি জেলা প্রশাসনের নিকট আবেদন করেন আমিনুল হক। তার আবেদনের প্রেক্ষিতে, খাগড়াছড়ি জেলা প্রশাসন ও গুইমারা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুজন মেধাবী শিক্ষার্থীর প্রত্যেককে ২০ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা প্রদান করা হয়।

এসময় ইউএনও, রাজীব চৌধুরী বলেন, মেডিকেল কলেজে ভর্তির ফি, বই কেনা এবং হোস্টেলে অবস্থানকালীন ব্যয়ের জন্য খাগড়াছড়ি জেলা প্রশাসন ও গুইমারা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গরীব মেধাবী শিক্ষার্থীর অদম্য ইচ্ছাশক্তিকে সামনে এগিয়ে নিতে এ সহায়তা করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply