খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

যুব রেড ক্রিসেন্ট’র বার্ষিক সাধারণ সভা ও দল গঠন মানিকছড়িতে

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, খাগড়াছড়ি ইউনিটের যুব রেড ক্রিসেন্ট উপজেলা কমিটির বার্ষিক সাধারণ সভা ও দল গঠন বিষয়ে এক সভা অনুষ্টিত হয়েছে। ১৫ অক্টোবর বিকাল ৩ টায় উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান মো. আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা রেড ক্রিসেন্টের কার্যনির্বাহী সদস্য ও দল গঠনের প্রধান সমন্বয়ক প্রভাষক মো. দুলাল হোসেন।

অতিথি ছিলেন,জেলা ইউনিট লেবেল কর্মকর্তা মো. আবদুল গনি মজুমদার, সাবেক যুব প্রধান মো. শহীদুল ইসলাম, মো. রফিকুল ইসলাম, রেড ক্রিসেন্টের আজীবন সদস্য ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান, প্রকল্প কর্মকর্তা( ইকোসেফ)মো. ফরহাদ হোসেন, জেলা কমিটির যুব প্রধান ও দল গঠন কমিটির সদস্য সচিব মো. শাহাজ উূ্দিন খন্দকার, উপজেলা যুব রেড ক্রিসেন্টের সাবেক যুব প্রধান ও যুব উপদেষ্টা চিংওয়ামং মারমা মিন্টু প্রমূখ।

সভায় আগামী দুই বছরের জন্য মানিকছড়ি উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠনে সকল যুব সদস্যদের মতামতে ১৫ সদস্য কমিটির প্রস্তাবিত নাম সংগ্রহ করা হয়। যা আগামী ১ নভেম্বর জেলা কমিটির অনুমোদনের মাধ্যমে দায়িত্ব গ্রহন করবেন। পরে অতিথিরা মানবতা সেবক বাংলাদেশ রেড ক্রিসেন্টের সহায়ক শক্তি যুব ক্রিসেন্টের তৃণমূলের মানবসেবার ভূয়সী প্রশংসা করেন এবং আগামীতে ঘোষিত কমিটিকে নিয়ে মানবতার সেবায় নিজেকে আত্মনিয়োগ করার অনুরোধ করে সভার সমাপ্তি করা হয়।