• May 22, 2024

রাজস্থলীতে উৎসব মুখর শারদীয় দুর্গোৎসব

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাজস্থলী উপজেলার তিনটি পূজামন্ডপে উৎসব মুখর পরিবেশে উদযাপিত হচ্ছে শারদীয় দূর্গোৎসব। প্রতিটি পূজা মন্ডপে মানুষের ভীড় বেশী। উপজেলা প্রশাসনের উদ্যোগে পূজা মন্ডপ শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষ্যে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নিরাপত্তায় নিয়োজিত আছেন পুলিশ, আনসার ভিডিপি। তিনটি পূজামন্ডপের মধ্যে একটি রাজস্থলী বাজার শ্রী শ্রী হরি মন্দিরে এবং অন্য দুইটি বাঙ্গালহালিয়া বাজার দক্ষিণেশ্বর কালী মন্দির ও ছাগলখাইয়া শ্রী শ্রী কৃষ্ণ মন্দির।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শম্ভুনাথ বনিক বলেন, প্রতিবছরের ন্যায় উপজেলায় তিনটি পূজা মন্ডপে দুর্গোৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে। পূজা শান্তিপূর্ণভাবে উদযাপন করতে প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে এবং উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে পূজা মন্ডপগুলোর খোঁজ খবর নিচ্ছেন।

উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, সম্প্রদায়িক, সম্প্রীতি ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আইনশৃঙ্খলা বজায় রেখে উৎসবমুখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গোৎসব সম্পন্ন করতে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার ব্যবস্থা নেয়া হয়েছে।

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে রাজস্থলী শ্রী শ্রী হরি মন্দিরের পক্ষ থেকে এলাকার গরিব অসহায় ব্যক্তিদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সভাপতি শম্ভুনাথ বনিক সহ জাগো হিন্দু পরিষদের সদর শাখার নেতৃবৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post