• May 22, 2024

রামগড়ে “আইনজীবী ফোরাম নামে সংগঠনের আত্মপ্রকাশ

 রামগড়ে “আইনজীবী ফোরাম নামে সংগঠনের আত্মপ্রকাশ

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: ১৯২০ সালের সাবেক প্রাচীন মহকুমা শহর ও ১৯৭১ সালে মুক্তিযুদ্ধচলাকালে ১নং সেক্টর এর ঐতিহ্যবাহী শহর রামগড়। সে ঐতিহ্যেকে ধরে রাখতে নবগঠিত সংগঠন ” আইনজীবী ফোরাম রামগড় ” নামে আত্মপ্রকাশে স্থান করে নিয়েছে আজ।

১২ এপ্রিল পৌর শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত গোধূলি রেস্তোরাঁ প্রাঙ্গনে সংগঠনটি আত্মপ্রকাশ করে। এসময় এডভোকেট মোহাম্মদ আরিফ উদ্দিন এর সভাপতিত্বে ও এডভোকেট কবির হোসাইন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সকলের সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য সভাপতি হিসাবে সিনিয়র এডভোকেট হেমন্ত ত্রিপুরাকে সভাপতি ও এডভোকেট মোহাম্মদ আরিফ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এডভোকেট মোঃ আবু বক্কর সিদ্দিক আহাদ, সহ-সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ কবির হোসাইন, অর্থ সম্পাদক এডভোকেট আবু তাহের রনি, দপ্তর সম্পাদক এডভোকেট আবু সুফিয়ান সবুজ, শিক্ষা- সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এডভোকেট সালমা আক্তার, কার্যকরী সদস্য হলেন, ১. এডভোকেট মোহাম্মদ সরোয়ার হোসাইন, ২.এডভোকেট রাসেল আহমেদ ভূঁইয়া ৷ সংগঠনের নেতৃবৃন্দ বলেন, উক্ত সংগঠনের লক্ষ্যে-উদ্দেশ্য বাস্তবায়নে সকল সদস্য একনিষ্ঠভাবে কাজ করে যাবেন এবং কমিটি তার নিজ সদস্যদের জীবন মান উন্নয়নের পাশাপাশি সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করাসহ রাষ্ট্রের উন্নয়নে সার্বিক সহযোগিতার মাধ্যমে নিজেদের সম্পৃক্ত করাই হচ্ছে উক্ত সংগঠনের কাজ হবে বলে মতপ্রকাশ করেন।

এতে আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সিনিয়র সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক রতন বৈষ্ণব ত্রিপুরা, এডভোকেট আমেনা আক্তার, সাংবাদিক করিম শাহ্- মাসুদ রানা- রহিম বিশালসহ সংগঠনের অন্যান্য আইনজীবী বৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post