• May 23, 2024

রামগড়ে আচরণবিধি প্রতিপালন নিশ্চিতকরণ মতবিনিময়  সভা

 রামগড়ে আচরণবিধি প্রতিপালন নিশ্চিতকরণ মতবিনিময়  সভা

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণবিধি প্রতিপালন নিশ্চিতকরণে লক্ষ্যে রামগড়ে রিটার্নিং অফিসার ও জনপ্রতিনিধিগণের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ ডিসেম্বর রোববার দুপুরে রামগড় উপজেলা প্রশাসন ও সহকারী রিটার্নিং অফিসার, ২৯৮ খাগড়াছড়ি কর্তৃক আয়োজিত সভায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা প্রশাসক ও ২৯৮ খাগড়াছড়ির রিটার্নিং অফিসার মো. সহিদুজ্জামান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ কামরুল আলম, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, অতিরিক্ত পুলিশ সুপার (রামগড় সার্কেল) নাজিম উদ্দিন, রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাস। মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সহিদুজ্জামান বলেন, নির্বাচনি আচরণবিধি মেনে চলা আমাদের সকলের দায়িত্ব। অবাধ,সুষ্ঠ ও সুন্দর নির্বাচন পরিচালনার জন্য সকলের সম্মিলিত প্রচেষ্টা ও আন্তরিকতার বিকল্প নেই।

এ সময় তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে দায়িত্বশীল ভূমিকার পাশাপাশি নির্বাচনি প্রচার-প্রচারণায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সকলের প্রতি অনুরোধ জানান। প্রচার-প্রচারণায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সকলের প্রতি অনুরোধ জানান। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, পৌর মেয়র রফিকুল আলম, ১নং ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, ২নং ইউপি চেয়ারম্যান নুরুল আলম আলমগীর, পৌর কাউন্সিলর ‘ইউপি সদস্য  সুশীল সমাজ সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post