• May 22, 2024

রামগড়ে একতা সমাজ কল্যাণ সংগঠনের ইফতার খাদ্য সামগ্রী বিতরণ

 রামগড়ে একতা সমাজ কল্যাণ সংগঠনের ইফতার খাদ্য সামগ্রী বিতরণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলাধীন সোনাইপুল বাজার একাকার একটি সেচ্ছাসেবী অরাজনৈতিক সামাজিক সংগঠন ” সোনাইপুল একতা সমাজ কল্যাণ সংগঠন ” এর উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৮ মার্চ  বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে সংগঠনটির কার্যালয়ে সমাজের সুবিধাবঞ্চিত হতদরিদ্র ৪৫টি পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ইফতার ও খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো, তেল, চনা বুট, টেং, মুড়ি, সেমাই, পেয়াজ ও চিনি।

এ সময় সংগঠনের প্রধান উপদেষ্টা ও স্থানীয় কাউন্সিলর জসিম উদ্দিন, সহ সভাপতি- শেখ ফরিদ, সি. সহ সভাপতি- মাবিয়া পান্না, সাধারণ সম্পাদক- ইমন, অর্থ সম্পাদক-মাহমুদুল হাসান রনি, প্রকাশনা বিষয়ক সম্পাদক- মেহেদী হাসান, ক্রীড়া সম্পাদক- শাহাদাত হোসেন, প্রচার সম্পাদক- রায়হানসহ সম্মানিত সদস্য- নুরুল হক, ফরুক, মাহফুজ উপস্থিত থেকে উক্ত ইফতার ও খাদ্য সামগ্রী হতদরিদ্রদের হাতে তুলেদেন।

বিতরণ কালে প্রধান উপদেষ্টা ও স্থানীয় কাউন্সিলর জসিম উদ্দিন বলেন, প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার পর থেকে আমরা প্রতিবছর ধর্মীয়, দূর্যোগ কালে, সামাজিক ও পবিত্র মাহে রমজান এবং কোরবান উপলক্ষে এলাকার অসহায়- হতদরিদ্রদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রি প্রদানের কার্যক্রম অব্যাহত রয়েছে। যা এধরনের কার্যক্রম ভবিষ্যতে চলমান থাকবে বলে জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post