খাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২,আহত ৪

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: রামগড় পৌরসভাধীন তৈচালাপাড়া রামগড় সড়কে বালুবাহী ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মা ও শিশু সন্তান সহ ২ জন নিহত এবং ৪ জন আহত হয়েছে।

আহতরা হলেন, তানবির (৭) পিতা সালে আহাম্মদ পাতাছড়া রামগড়, রোশনা বেগম (৬০) স্বামী তৈয়ব আলী আধাঁর মানিক ফটিকছড়ি, আজিজ উল্যাহ (১৭) পিতা নুর নবী নাকাপা রামগড় ও মমতাজ বেগম (৬০) হোসেনপুর কুমিল্লা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রবিবার সন্ধ্যা ৬টার দিকে জালিয়াপাড়া গামী অবৈধ বালু বাহী একটি ট্রাকের সাথে রামগড় গামী রনি-সাকিব এক্সপ্রেস নামে সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনাঘটে। এতে ঘটনাস্থলে তাছলিমা আক্তার (২৭) স্বামী সালে আহাম্মদ পাতাছড়া ও তাদের শিশু কণ্যা তানহা (১) ঘটনাস্থলে নিহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস যৌথ সহযোগীতায় লাশ ও আহতদের উদ্ধার করে রামগড় হাসপাতালে প্রেরন করেন। দুর্ঘটনার পরপর ট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে স্থানীয়রা জানান। ট্রাক ড্রাইভারের নাম রাহুল বলে জানা গেছে ।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাকিব জানান, গুরুতর আহত ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

রামগড় থানা ওসি মোহাম্মদ সামসুজ্জামান জানান, আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। মামলার প্রস্তুতি চলছে। ঘাতক ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে বলে জানান।