খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড: রামগড়ে ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ এর ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহঃবার(৩০ ডিসেম্বর) অরাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ত্রিপুরা যুব কল্যাণ সমিতি’র হল রুমে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন এবং কেক কাটার মধ্যদিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। টিএসএফ রামগড় শাখার সাঃ সম্পাদক কল্লোল ত্রিপুরা’র সঞ্চালনায়- স্বাগত বক্তব্যে রাখেন, টিএসএফ রামগড় কলেজ শাখার সভাপতি ও প্রতিষ্ঠা বার্ষিকীর সদস্য সচিব চুপান্তী ত্রিপুরা। এতে রামগড় উপজেলা শাখা টিএসএফ’র সভাপতি রংচান ত্রিপুরার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন,বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা ভূবন জ্যোতি বৈষ্ণব, সাবেক বাত্রিকস কেক সাংগঠনিক সম্পাদক ও রামগড় বাত্রিকস আঞ্চলিক শাখার সাবেক সভাপতি আনন্দ মোহন ত্রিপুরা, রামগড় বাত্রিকস সাধারণ সম্পাদক ললিত কিশোর ত্রিপুরা, বাত্রিকস কেক ধর্ম বিষয়ক সম্পাদক হরিসাধন বৈষ্ণব, বাত্রিকস সহ-সাধারণ সম্পাদক বিপ্লব ত্রিপুরা, টিএসএফ কেক যুগ্ম- সাধারন সম্পাদক দহেন বিকাশ ত্রিপুরা,২৩৬ নং পরশুরাম মৌজা প্রধান বরুন বিকাশ রোয়াজা সহ ছাত্র-ছাত্রী বৃন্দ প্রমুখ।

প্রতিষ্ঠা বার্ষিকীর আহবায়ক ও টিএসএফের সহ-সভাপতি সাগর ত্রিপুরা জানান- কেন্দ্রীয় কমিটিসহ সারাদেশে ৩৪টি শাখায় একযোগে টিএসএফের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করছে এবং সংগঠনের নেতৃবৃন্দ সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ব শান্তি কামনায় মোমবাতি প্রজ্জলন করা হয়।