রামগড়ে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা,ঘাতক আটক

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:  রামগড়ে এক ব্যক্তিকে প্রথমে ইটের আঘাতে অচেতন করে পরবর্তীতে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে পুলিশ   আরফিন শর

 খালেদা জিয়া’র বিদেশে সু-চিকিৎসার দাবীতে খাগড়াছড়িতে বিএনপির গণঅনশন পালিত
খাগড়াছড়িতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য নিহত, স্ত্রী-পুত্রসহ আহত ৭
খাগড়াছড়িতে ছিনতাই হওয়া মোটরসাইকেলসহ ২জন আটক
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:  রামগড়ে এক ব্যক্তিকে প্রথমে ইটের আঘাতে অচেতন করে পরবর্তীতে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে পুলিশ   আরফিন শরীফ পাটোয়ারী (২৬) নামে একব্যক্তিকে অাটক করেছে। সে রামগড় রেস্ট হাউজের কর্মচারী আবু আহাম্মদ এর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রামগড় পৌরসভার মাস্টারপাড়াস্থ নিজ বাড়ির সামনে ঘাতক আরফিন শরীফ পাটোয়ারী তার প্রতিবেশি চাইথোয়াই মারমা (৬৬) বাড়ির পাশে রাস্তার ধারে বসা অবস্থায় ইট দিয়ে মাথায় আঘাত করলে সে অচেতন হয়ে পড়লে পরবর্তীতে পেট্রোল ঢেলে তার শরীরে আগুন ধরিয়ে দেয় এতে তার শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক ডা. নরেন তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের ছেলে অংশে মারমা জানান, ঘাতক তাদের প্রতিবেশি।  সম্প্রতি সে তাদের ঘরে আগুন ধরিয়ে দেয় এ ঘটনায় তার পিতা থানায় অভিযোগ করা হলে সে ক্ষুব্ধ হয়ে আজ এ হত্যাকান্ড ঘটায়।
স্থানীয় কাউন্সিলর আহসান উল্যাহ জানান, শরীফ একজন মাদকাশক্ত ছেলে। একমাস পূর্বে তাকে বিয়ে করানো হলে ৩দিনের মাথায় সংসার ভেঙ্গে যায়। তার বিরুদ্ধে এলাকায় ব্যাপক অভিযোগ রয়েছে।
রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী জানান, ঘটনার পর ঘাতককে তার বাড়ি থেকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা সে স্বীকার করেছে। মামলার প্রস্তুতি চলছে। তদন্তে হত্যার কারণ জানা যাবে।