• May 22, 2024

রামগড়ে ভোটগ্রহণ কর্মকর্তাদের সাথে ব্রিফিং

 রামগড়ে ভোটগ্রহণ কর্মকর্তাদের সাথে ব্রিফিং

স্টাফ রিপোর্টার: প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারদের ব্রিফিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত ব্রিফিং-এ রামগড় উপজেলা নির্বাহী অফিসার  মমতা আফরিন-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মো. সহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম (বার)।  ২ মে বৃহস্পতিবার রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এ ব্রিফিং অনৃুষ্ঠিত হয়।

এ সময় খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বলেন, এই নির্বাচনে ভোটকেন্দ্রে পর্যাপ্ত পরিমাণ অফিসার ফোর্স নিয়োজিত থাকবে এবং নির্বাচন পূর্ববর্তী এবং নির্বাচন পরবর্তী সময়ে যে কোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুতির কথা উল্লেখ করেন এবং সকলের সহযোগীতায় একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠানের আশাবাদ ব্যক্ত করেন।
অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য নির্বাচন অফিস, প্রিজাইডিং অফিসার এবং নির্বাচন এর সাথে জড়িত সকল কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতা প্রদান করার জন্য এবং খাগড়াছড়ি জেলার নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বভাবিক রাখার লক্ষ্যে খাগড়াছড়ি জেলা পুলিশ সর্বদা প্রস্তুত আছে। তাই ভোট গ্রহন কর্মকর্তাদের নিষ্ঠার সাথে এবং নির্ভয়ে নিজেদের দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান।
জেলা পুলিশ সুপার মহোদয় আরো জানান, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলায় মাল্টিলেয়ার নিরাপত্তা বেষ্টনী তৈরীসহ নির্বাচনকালীন নাশকতাকারীদের যেকোনো ধ্বংসাত্বক পরিকল্পনা রুখে দিতে গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে। খাগড়াছড়ি জেলার সম্মানিত নাগরিকদের একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দিতে খাগড়াছড়ি জেলা পুলিশ বদ্ধপরিকর বলে জানান তিনি।

এ সময় খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ কামরুল আলম, রামগড় থানার অফিসার ইনচার্জ দেবপ্রিয় দাস সহ, রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post