রামগড়ে মনোরম সাজে গৌধূলি রেস্তোরাঁ শুভ উদ্বোধন

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: রামগড় পৌরসভাস্থ লেক পাড় এলাকায় মনোরম পরিবেশে ফিতা কেটে গৌধূলি রেস্তোরাঁর উদ্বোধন করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টায় উপজে

মানিকছড়িতে মাশরুম চাষ বিষয়ক প্রশিক্ষণ ও বীজ বিতরণ
খাগড়াছড়িতে মংসাজাই চৌধুরী’র ৩২তম স্মরণ সভা
পানছড়ি প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয় উদ্বোধন

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: রামগড় পৌরসভাস্থ লেক পাড় এলাকায় মনোরম পরিবেশে ফিতা কেটে গৌধূলি রেস্তোরাঁর উদ্বোধন করা হয়েছে।

শনিবার সন্ধ্যা ৭টায় উপজেলা রামগড় পৌরসভাস্থ লেক পাড় ঝুলন্ত সেতু সংলগ্ন এলাকায়  এ উন্নত মানের খাবার রেস্তোরাঁর উদ্বোধন করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা ও কেক কেটে গৌধূলি রেস্তোরাঁর  শুভ উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, ইউএনও(ভারপ্রাপ্ত) উম্মে হাবিবা মজুমদার, সদ্য পৌর মেয়র রফিকুল আলম কামাল, অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান। আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়াম্যান এর সহধর্মীনি উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, ওসি(তদন্ত) রাজিব চন্দ্র কর,রামগড় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ পর্যটকসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

গৌধূলি রেস্তোরাঁর স্বত্তাধিকারী রুবেল বড়ুয়া রুবেল জানান, রামগড় একটি সম্ভাবনাময় পর্যটন শহর। দুরদুরান্ত থেকে আগত পর্যটক ও স্থানীয়দের কথা চিন্তা করে রেস্তোরাঁ দিয়েছি। তাছাড়া বর্তমান সময়ে মানুষের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে হোম ডেলিভারির ব্যবস্থা রাখা হয়েছে বলে তিনি জানান।