রামগড় উপজেলা প্রশাসনের স্বাস্থ্যসুরক্ষায় মাস্ক বিতরণ

রামগড় উপজেলা প্রশাসনের স্বাস্থ্যসুরক্ষায় মাস্ক বিতরণ

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরণব্যাধি কোভিড-১৯ তৃতীয় ধাপে মোকাবেলায় রামগড় উপজেলায় মাস্ক বিতরণ শুরু করা হয়েছে। বৃহঃবার (

“পজেটিভ থিংকার্স ”এর উদ্যাগে শীতার্তদের সহায়তা দিলো খাগড়াছড়ি জেলা দায়রা জজ
ধানের শীষ প্রতীকের নির্বাচনী প্রচারণার মাঠে ওয়াদুদ ভূইয়া
লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ অবৈধ কাঠ আটক

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরণব্যাধি কোভিড-১৯ তৃতীয় ধাপে মোকাবেলায় রামগড় উপজেলায় মাস্ক বিতরণ শুরু করা হয়েছে।
বৃহঃবার (১৩ জানুয়ারী) রামগড় উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ মাস্ক বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ও নির্বাহী অফিসার উম্মে হাবিবা মজুমদার বলেন, করোনা ভাইরাস তৃতীয় ধাপে আবারও দেশব্যাপী ছড়িয়ে পড়ায় ডিসি স্যারের নির্দেশনা অনুযায়ী সবাইকে সতর্ককরণের উদ্দেশ্যে অত্র উপজেলায় মাস্ক বিতরন এবং বিতরণ চলমান থাকবে বলে তিনি জানান। তিনি সকলকে ঘরের বাহিরে বের হলে নিজেদের সুরক্ষার্থে মাস্ক পরার পরামর্শ দেন। অপর দিকে- রামগড় তথ্য অফিসের উদ্যোগে প্রচার-প্রচারনা অব্যাহত রেখেছে।
করোনাভাইরাস প্রার্দুভাবের বিস্তার প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির জন্য লড়ছে বাংলাদেশসহ সারাবিশ্ব। মাস্কের ব্যবহার নিশ্চিত করা সেই লড়াইয়ের অন্যতম হাতিয়ার হিসেবে কষ্ট হলেও মুখে মাস্ক রাখি।
আসুন সকলে মাস্ক পরি, একে অপরকে সুরক্ষিত রাখি। এ শ্লোগানকে সামনে রেখে রামগড় উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাস্ক বিতরণ শুরু করে। এ সময় ১৪টি মামলা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৪ হাজার নয়শত টাকা জরিমানা করা হয়। তার মধ্যে ৬ জনকে দন্ডবিধি ২৬৯ আইনে এবং সড়ক পরিবহন আইনে ৮ জনকে জরিমানা করে ভ্রাম্যমান আদালত।