খাগড়াছড়িতে কেইউজের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: আমরা একে অপরের পাশে থাকবো। সম্প্রীতির বন্ধন অটুট রেখে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জনকল্যাণে কাজ করা সম্ভব। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে আমাদের আরো দায়িত্বশীল হতে হবে। দেশ ও জাতির কল্যাণে সামগ্রীক উন্নয়ন তরান্বিত হবে। ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) উদ্যোগে বৃহস্পতিবার সকালে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বাংলাদেশ উন্নত রাষ্ট্রের পথ ধরে ২০৪১ সালের মধ্যে লক্ষ অর্জণে এগিয়ে চলছে তাই সে উন্নয়ন দেখে অনেকে হিংসায় জ¦লছে। ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করলেও জনমানুষ ও সকলের প্রচেষ্টায় দূর্বারগতির সেপথ কেউ রুখতে পারবে না বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় খাগড়াছড়ির সাবেক এমপি যতীন্দ্রলাল ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, খাগড়াছড়ি সড়ক ও জনপদ উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা, সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ষ দুলাল হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রদীপ চৌধুরী। সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান,প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম, খাগড়াছড়ি প্রেসক্লাব এর কোষাধ্যক্ষ চিংমেপ্রæ মারমাসহ কেইউজের সদস্যরা অংশ নেন।

Read Previous

পানছড়ি ৫ইউপিতে মনোনয়ন পত্র জমা

Read Next

রামগড় উপজেলা প্রশাসনের স্বাস্থ্যসুরক্ষায় মাস্ক বিতরণ