• June 19, 2024

রামগড়ে আনসার ভিডিপির মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন

 রামগড়ে আনসার ভিডিপির মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: রামগড় উপজেলা আনসার ও ভিডিপি আয়োজনে ১০ দিনব্যাপী গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত।

সোমবার (১৭অক্টোবর) রামগড় পৌরসভাধীন ১নং পৌর ওয়ার্ডস্থ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ত্রিপুরা যুব কল্যাণ সমিতি মিলনায়তনে উক্ত মৌলিক প্রশিক্ষণ শুরু হয়। প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে আনসার ও ভিডিপি কর্মকর্তা(ভা:) আবুল কালাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে প্রদান করেন স্থানীয় সাংবাদিক সাংস্কৃতিক সংগঠক ও ত্রিযুকস সভাপতি রতন বৈষ্ণব ত্রিপুরা। এতে আরো উপস্থিত ছিলেন,পিসি মো. হানিফ, রামগড় ইউপি দলনেত্রী পারুল দাশ, ১নং ওয়ার্ড দলনেতা গোলাপ ত্রিপুরা, ৪ নং ওয়ার্ড দলনেতা পলাশ দাশ।

এসময় প্রধান অতিথি ইউএনও খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত বক্তব্যে বলেন, প্রশিক্ষণ গ্রহণকারী সদস্যরা প্রশিক্ষণলব্ধ জ্ঞান, মেধা, শ্রম ও দক্ষতা কাজে লাগিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ১০ দিনব্যাপী প্রশিক্ষণে রামগড় উপজেলার ৩২ জন পুরুষ ও ৩২ জন মহিলা অংশ নিচ্ছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post