রামগড়ে আনসার ভিডিপির মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন

রামগড়ে আনসার ভিডিপির মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: রামগড় উপজেলা আনসার ও ভিডিপি আয়োজনে ১০ দিনব্যাপী গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিস

খাগড়াছড়িতে পোল্ট্রি শিল্প খামারীদের মানববন্ধন 
মহালছড়িতে প্রশাসনের বিরুদ্ধে মানববন্ধন
ব্ঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি বিআরডিবি’র ঋণ উৎসব পালন

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: রামগড় উপজেলা আনসার ও ভিডিপি আয়োজনে ১০ দিনব্যাপী গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত।

সোমবার (১৭অক্টোবর) রামগড় পৌরসভাধীন ১নং পৌর ওয়ার্ডস্থ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ত্রিপুরা যুব কল্যাণ সমিতি মিলনায়তনে উক্ত মৌলিক প্রশিক্ষণ শুরু হয়। প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে আনসার ও ভিডিপি কর্মকর্তা(ভা:) আবুল কালাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে প্রদান করেন স্থানীয় সাংবাদিক সাংস্কৃতিক সংগঠক ও ত্রিযুকস সভাপতি রতন বৈষ্ণব ত্রিপুরা। এতে আরো উপস্থিত ছিলেন,পিসি মো. হানিফ, রামগড় ইউপি দলনেত্রী পারুল দাশ, ১নং ওয়ার্ড দলনেতা গোলাপ ত্রিপুরা, ৪ নং ওয়ার্ড দলনেতা পলাশ দাশ।

এসময় প্রধান অতিথি ইউএনও খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত বক্তব্যে বলেন, প্রশিক্ষণ গ্রহণকারী সদস্যরা প্রশিক্ষণলব্ধ জ্ঞান, মেধা, শ্রম ও দক্ষতা কাজে লাগিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ১০ দিনব্যাপী প্রশিক্ষণে রামগড় উপজেলার ৩২ জন পুরুষ ও ৩২ জন মহিলা অংশ নিচ্ছেন।