রামগড়ে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে পালিত হয়েছে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস। এবারের প্রতিপাদ্য বিষয়- “অসমতার বিরুদ্ধে লড়াই করি দুর্যোগ সহনশীল ভবিষ্যৎ গড়ি ” উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল র‍্যালী, আলোচনা সভা ও মহড়া প্রদর্শণ।

১৩ অক্টোবর শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ কার্যালয়ের প্রাঙ্গন থেকে একটি র‍্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বালিকা বিদ্যালয় মাঠে শেষ হয়। র‍্যালীতে উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি ও রামগড় বালিকা উচ্চ বিদ্যালযের ছাত্রীরা অংশগ্রহণ করেন। র‍্যালী শেষে উপজেলা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতা আফরিন। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম, ওয়্যার হাউস ইন্সপেক্টর ইফতেখার উদ্দিন,পরে অতিথি ও শিক্ষার্থীসহ ফায়ার স্টেশনের প্রতিনিধিগণ মহড়ায় অংশগ্রহণ করেন।

Read Previous

খাগড়াছড়ি কৃষি ব্যাংকের ১ম আর্থিক স্বাক্ষরতা দিবস পালিত

Read Next

যামিনীপাড়া ২৩ বিজিবির জোন কমান্ডার কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ