খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়স্লাইড নিউজ

রামগড়ে ঈদের দিনে সড়ক দূর্ঘটনায়  শিশুসহ আহত ৪  

রামগড় প্রতিনিধি: রামগড় দারোগা পাড়া মহামনি সংল্গন্ন রামগড় ফেনী ঢাকা প্রধান সড়কে আজ ১৪ মে শুক্রবার বিকাল ২টায় সড়ক দূর্ঘটনায় শিশুসহ আহত ৪জন। আহতরা হলেন ১) জান্নাতুল ফেরদৌসে (৩)পিতা- মোঃ ইকবাল হোসেন,২) মোসাঃ সাদিয়া(৫) পিতা- মোঃ সাগর, ৩) মোঃ সাগর(৩০) পিতা- মোঃ রুহুল আমিন। উভয়ে দারোগা পাড়া, খাগড়াছড়ি রামগড় পৌরসভার বাসিন্দা।৪) মোটরসাইকেল চালক মোঃ আনোয়ার হোসেন(৩০) পিতা- জাহাঙ্গীর আলম। সে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি হেয়াকো ভুজপুর থানার ডলিয়াছড়ি এলাকার বলে খবর পাওয়া গেছে।
স্থানীয়দের তথ্যমতে  মটরসাইকেল চালক একটি অনটেস্ট(নাম্বার বিহীন) মটসাইকেলে তার সাথে থাকা আরো ২ জন বন্ধুকে নিয়ে বেপরোয়া ভাবে মহামনি এলাকার প্রধান সড়ক অতিক্রম করার সময় তার পিছনে থাকা অন্য একটি মটর সাইকেল দ্বারা ধাক্কা খেলে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ডান পাশে থাকা মোঃ সাগর সহ ২ শিশুকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে বলে জানা যায়।
দুর্ঘটনার পরপরই পিছন থেকে ধাক্কা প্রদানকারী মোটরসাইকেল সহ অন্যরা দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোক জন আহদের রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ তর্জ্য চাকমা গুরুতর ৪জন আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে  উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরন করেন।