রামগড়ে উদ্বোধনের মধ্যে দিয়ে শুরু শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট

রামগড়ে উদ্বোধনের মধ্যে দিয়ে শুরু শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: খেলাধুলায় আসক্তি, দূর হয় মাদকাসক্তি' এ শ্লোগানকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রা

লক্ষ্মীছড়িতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল
লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু
পানছড়িতে ক্রীড়ার মানোন্নয়নে সেনাবাহিনীর অনুদান প্রদান

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: খেলাধুলায় আসক্তি, দূর হয় মাদকাসক্তি’ এ শ্লোগানকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন ১৮ অক্টোবরের দিনটিকে স্বরনীয় করে রাখতে ‘শেখ রাসেল দিবস’ উদযাপন উপলক্ষে খাগড়াছড়ির রামগড়ে শুরু হয়েছে ‘শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট-২০২২।

বুধবার ১২ অক্টোবর বিকেল ৩টায় ঐতিহাসিক রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে রামগড় উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজনে এবং রামগড় উপজেলা পরিষদ- উপজেলা প্রশাসন- রামগড় পৌরসভার যৌথ সহযোগিতায় বিভিন্ন জেলা-উপজেলার ১২টি দলের সমম্বয়ে দেশী-বিদেশী খেলোয়াড়দের অংশ গ্রহণে উক্ত খেলায় প্রধান অতিথি থেকে শুভ উদ্বোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, যুব সমাজকে মাদকের কড়ালগ্রাস থেকে রক্ষা করতে ক্রীড়াঙ্গন ও সাংস্কৃতিক অঙ্গনে বেশি বেশি আয়োজনসহ মনোযোগি করে তুলতে হবে। রামগড় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ৪৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ও জোন পরিচালক লে. কর্ণেল হাফিজুর রহমান পিএসসি, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ও কক্সবাজার ফুটবল এসোশিয়েসনের সভাপতি ফজলুর করিম সাইদী, রামগড় সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আবদুল লতিফ, সহকারী কমিশনার(ভূমি) মানস চন্দ্র দাশ, রামগড় পৌর মেয়র রফিকুল আলম কামাল, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম, ওসি (তদন্ত) রাজিব চন্দ্র কর, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, রামগড় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন-সদস্য রতন বৈষ্ণব ত্রিপুরা- ফারুক আহম্মেদ- কিরণ- মাসুদ রানা- শোভন- কেসু মারমা-পবন সহ প্রমুখ।

উদ্বোধনী খেলার নির্ধারিত সময়ে দুই শক্তিশালী রামগড় উপজেলা একাদশ বনাম শেখ জামাল ক্লাব কক্সবাজার এর মধ্যে অনুষ্ঠিত খেলায় শেখ জামাল ক্লাব কক্সবাজার ৩-০ গোলে রামগড় উপজেলা একাদশকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে খেলার স্থান করে নেন। খেলায় প্রধান রেফারির দায়িত্ব পালন করেন, খাগড়াছড়ি জেলার বাংলাদেল ফুটবল ফেডারেশনের অংসা মারমা ও সহকারী লাইসম্যান জাহিদুল আলম-শুভ ভৌমিক।

এসময় খেলায় ধারাভাষ্যকার ছিলেন মো, ফরুক চৌধুরী। এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের জেলা-উপজেলা থেকে আগত নারী পুরুষ ফুটবল প্রেমিক, সরকারী-বেসরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।