রামগড়ে এক দরিদ্র কৃষকের ফলজ গাছ কেটেছে দুর্বৃত্তরা, ক্ষতি ১০ লাখ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির রামগড়ে আব্দুর রহিম নামে এক অসহায় কৃষকের ১০ একর টিলা জমিতে রোপনকৃত প্রায় দেড় হাজার পেপে, মালটা ও আম গাছ কেটে বাগান সাবাড় করে

উন্নয়ন বোর্ড চেয়ারম্যান মহালছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ পরিদর্শন করলেন
রামগড়ে উপজেলা আনসার-ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত
রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে এড. জসিম উদ্দিন মজুমদার শেষ মূহুর্তের প্রচারণায়…
স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির রামগড়ে আব্দুর রহিম নামে এক অসহায় কৃষকের ১০ একর টিলা জমিতে রোপনকৃত প্রায় দেড় হাজার পেপে, মালটা ও আম গাছ কেটে বাগান সাবাড় করে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার মাহবুবনগর এলাকার হাজ্বী আব্দুর রহিমের বাগানে মর্মান্তিক এ বৃক্ষ নিধন চালায় স্থানীয় একদল দুর্বৃত্ত। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি তিনি কৃষক আব্দুর রহিমের।
এ ঘটনায় অন্তত ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করে আব্দুর রহিম বলেন, তার ভূমিতে গত চার মাস আগে প্রায় দেড় হাজার পেপে চারা গাছ রোপন করেছেন। সম্প্রতি তার প্রতিবেশি মনির হোসেন নানাভাবে ওই জমি দখলের নেওয়ার চেষ্টা করে আসছে।
এর জের ধরে মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে মনির হোসেন, হাসান শান্ত, সুফিয়ান সহ আরো কয়েকজন তার বাগানের সমস্ত গাছ কেটে সাবাড় করে দিয়েছে। এঘটনায় রামগড় থানায় মামলা করা হবে বলেও জানান তিনি।