রামগড়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত

রামগড়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: "কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র" এই প্রতিপাদ্যকে সামনে রেখে রামগড়ে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ড

পানছড়িতে বিজিবির উদ্যোগে সোলার বিতরণ
খাগড়াছড়িতে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা শুরু
খাগড়াছড়িতে দুর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: “কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রামগড়ে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০২২। শনিবার(২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় থানার আয়োজনে পুলিশিং ডে উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়।
থানার অফিসার ইনচার্জ মো.মিজানুর রহমান এর সভাপতিত্বে  কমিউনিটি পুলিশিং ডে’তে প্রধান অতিথি থেকে  র্যালী ও আলোচনা সভার শুভ উদ্বোধন করেন  উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত। এসময় বক্তব্য রাখেন, ওসি (তদন্ত) রাজীব চন্দ্র কর, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি মংপ্রু চৌধুরী, সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর,এসআই জিহাদ, এসআই কাজী জাকারিয়া, এসআই ফরহাদ, এসআই মোঃ সামছুল আমিন, এসআই মাজহারুল, এএসআই মেহেদী, এএসআই মনিরুল, এএসআই জামাল, এএসআই হবিকুলসহ থানার অন্যান্য ফোর্স।
আলোচনা সভায় বক্তাগন বলেন, আইন-শৃংখলা বাহিনীর পাশাপাশি আমাদের সকলকে দায়িত্ব পালন করতে হবে অন্য কারো কাছে দোষ চাপিয়ে দেয়া যাবে না, স্বস্ব অবস্থান থেকে এলাকার সমস্যা গুলো এলাকায় সমাধান করতে পারলে আইন আদালত পর্যন্ত যেতে হয় না। আর মাদকে বিরুদ্ধে পুলিশ সব সময় শূন্যে টলারেন্স নীতির নিশ্চিত করছে।
পরে থানা চত্বর হয়ে র‌্যালিটি রামগড় বাজারের প্রধান প্রধান সড়ক প্রদর্ক্ষীণ শেষে পুলিশ বক্সে এসে সমাপ্ত হয়। এতে উপজেলার বিভিন্ন ওয়ার্ডের পুলিশিং কমিটির সদস্য-সদস্যা,জনপ্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।