• July 24, 2024

রামগড়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

 রামগড়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: সারাদেশের ন্যায় রামগড়ে ‘ স্মার্ট বাংলাদেশের প্রত্যয় দুর্যোগ প্রস্তুতি সবসময়’-এ প্রতিপাদ্য সামনে রেখে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২৩ উপলক্ষে র‌্যালি, দুর্যোগকালীণ মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়েছে।

শুক্রবার(১০ মার্চ) সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও রামগড় দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে উপজেলা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রামগড় বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ফায়ার সার্ভিস আয়োজনে যৌথ মহড়ায় অংশ নেয়। উপজেলা ওয়্যারহাউজ ইন্সপেক্টর মোঃ ইফতেখার উদ্দিন’র পরিচালনায় ভূমিকম্প ও অগ্নি নির্বাপন মহড়া প্রদর্শনে রাবাউবি মাঠে সার্বিক সহযোগিতা করেন।

উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। এতে উপস্থিত ছিলেন, ওসি মিজানুর রহমান,মহিলা বিষয়ক কর্মকর্তা জাহাঙ্গীর আলম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম, সহকারী তথ্য কর্মকর্তা বেলায়েত হোসেন, উপজেলা সহকারী প্রোগ্রামার রেহান উদ্দিন প্রমুখ।

এসময় সরকারি-বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিক, ফায়ার সার্ভিস ফোর্স ও রাবাউবি এর শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post