রামগড়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

রামগড়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: রামগড় উপজেলা ও পৌর বিএনপি'র উদ্যোগে রামগড়ে ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রামগড় বি

লক্ষ্মীছড়ি ইউনিয়নের ২০১৮-২০১৯ অর্থ বছরের বাজেট ঘোষণা
ফুলেল শুভেচ্ছায় সিক্ত মানিকছড়ির শহীদ মিনার
গুইমারা উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: রামগড় উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে রামগড়ে ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রামগড় বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপি’র সহ-সভাপতি ও রামগড় উপজেলা বিএনপি’র সভাপতি জনাব হাফেজ আহাম্মদ ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি মোঃ জসীম উদ্দিন, রামগড় পৌর বিএনপি সিনিয়র সহ-সভাপতি জানে আলম দুলাল, রামগড় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুর হোসেন নুরু,রামগড় পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলা উদ্দিন প্রমুখ। রামগড় পৌর বিএনপি’র সভাপতি জনাব মোঃ জসীম উদ্দিন-এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় রামগড় উপজেলা, পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা ঐতিহাসিক ৭ নভেম্বরের চেতনা এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে উজ্জীবীত হয়ে ভবিষ্যৎ আন্দোলন-সংগ্রামে সম্পৃক্ত হওয়ার আহবান জানান।