খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

রামগড়ে তথ্য অফিসের আয়োজনে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে অবহিতকরণ সভা

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা রামগড়ে তথ্য অফিসের আয়োজনে ১৬ মে বিকাল ৫টায়  তথ্য অফিস কার্যালয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার বিষয়ে অবহিতকরনের লক্ষ্যে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি থেকে বক্তব্যে প্রদান করেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক জনাব মোঃ জসীম উদ্দিন বলেন,” বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে এবং গুজব প্রতিরোধে সবাইকে একসাথে কাজ করতে হবে। বস্তুনিষ্ঠ লেখনির মাধ্যমে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সাংবাদিকরা বিশেষ ভূমিকা রাখতে পারে।” তিনি আরও উল্লেখ করে বলেন সাংবাদিকরা সমাজের আয়না। সামাজিক সমস্যা নিরসনে এবং দেশের  অগ্রযাত্রায় সাংবাদিকদের ভূমিকা রয়েছে। এধারা অব্যাহত রাখার লক্ষে সকলকে অনুরোধ করেন।
উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ তৈয়ব আলী, পরিচালক (প্রশাসন ও অর্থ) গণযোগাযোগ অধিদপ্তর জনাব মুহা. শিপলু জামান,পরিচালক (প্রচার ও সমন্বয়),  ফেনী জেলা তথ্য অফিসের রেজাউল রাব্বী মনির, খাগড়াছড়ি জেলা তথ্য অফিসার বাপ্পী চক্রবর্তী, সহকারী তথ্য অফিসার, রামগড় মোঃ বেলায়েত হোসেন এবং রামগড় উপজেলার ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য যে অফিস অটোমেশন সফটওয়্যার ও এপিএএমএস সফটওয়্যার, এপিএ মূল্যায়ণ বিষয়ে চট্রগ্রাম ও সিলেট বিভাগের সকল তথ্য অফিসের কর্মকর্তাদের ১৪-১৬ মে ৩ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষে ফেরার পথে এ অনুষ্ঠানে যোগ দেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক।