খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে দক্ষতা উন্নয়নে শহর সমাজসেবা কর্তৃক ওরিয়েন্টেশন ও সনদ বিতরণ

রামগড় প্রতিনিধি: রামগড় উপজেলায় শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে প্রশিক্ষনার্থীদের উপস্থিতিতে ওরিয়েন্টেশন ও সনদ বিতরণ করা হয়।

বুধবার (৩ আগস্ট)শহর সমাজসেবা কার্যালয়ের প্রশিক্ষণ হল- অফিস রুমে প্রতিষ্ঠানের সহকারী কাম কম্পিউটার অপারেটর হ্যাপি হালদারের সঞ্চালনায় সমাজসেবা কর্মকর্তা ও অধ্যক্ষ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে ব্যক্তব্য প্রদান করেন খাগড়াছড়ি জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো: মনিরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো ব্যক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আজিজুর রহমান আন্জুম, সমন্বয় পরিষদের সভাপতি জানে আলম।অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন পাঠ করে ইব্রাহিম,গীতা পাঠ করে তনুশ্রী ত্রিপুরা,ত্রিপিটক পাঠ করে আনুমা মার্মা।

এতে প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য প্রদান করেন, হুমায়ুন কবির,আয়েশা আমীন,মেহেদী হাসান,আশীক, জান্নাত, অনিমা। স্বাগত বক্তব্যে রাখেন দক্ষতা উন্নয়ন কেন্দ্রের কম্পিউটার প্রশিক্ষক সরওয়ার হোসেন। অনুষ্ঠানে ৪৭ জন প্রশিক্ষণার্থীদের বরণ,৩৮জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও ক্লাসটেষ্টে সর্বোচ্চ নাম্বার প্রাপ্ত তিন জনের মাঝে পুরস্কার তুলে দেন। এতে আরো উপস্থিত ছিলেন কার্যালয়ের সহকারি কর্মকর্তা,কর্মচারী ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।