রামগড়ে পারিবারিক কলহে শ্যালকের হাতে  দুলাভাই খুন!

রামগড়ে পারিবারিক কলহে শ্যালকের হাতে  দুলাভাই খুন!

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি:  রামগড় পৌরসভার অধীনস্থ ১নং ওয়ার্ড  শশ্মানটিলাস্থ পিতার নিজ বাড়ীর পাশে দীপক চন্দ্র ঘোষ মুন্না (৩৮) কে মাথায় আঘাত করে হত‍্যা

মানিকছড়িতে গরীব দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ
মানিকছড়িতে প্রমোশন অফ এগ্রো-ইকোলজি প্রকল্প-সিএইচটি’র সভা
মানিকছড়িতে কারিতাস সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্প’র উপহার সামগ্রী বিতরণ
রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি:  রামগড় পৌরসভার অধীনস্থ ১নং ওয়ার্ড  শশ্মানটিলাস্থ পিতার নিজ বাড়ীর পাশে দীপক চন্দ্র ঘোষ মুন্না (৩৮) কে মাথায় আঘাত করে হত‍্যা করার অভিযোগ উঠেছে তারই আপন শ্যালক সাগর ত্রিপুরা বিরুদ্ধে। । এঘটনায় হত‍্যার সন্দেহে  সাগর ত্রিপুরা ও আকাশ নন্দীকে আটক করে রামগড় থানা পুলিশ।

নিহত দীপক চন্দ্র ঘোষের  বাবা রাখাল চন্দ্র  ঘোষ  এ প্রতিনিধিকে জানান, দীপকের সাথে তার স্ত্রীর দীর্ঘ ৩ বছর যাবত পারিবারিক বিভিন্ন সমস্যা চলমান। বিভিন্ন সময়ে সামাজিক বিচারের মাধ্যমে সমস্যা সমাধানের লক্ষ্যে বৈঠক ও হয়। দীর্ঘদিন সমস্যার কারণে দীপক আর তার  স্ত্রী  আলাদা থাকছে, এবং তার স্ত্রী চট্টগ্রাম একটি গার্মেন্টস এ চাকরি করছে,বার বার তাকে আনতে যাই সে আসে না, এক পর্যায় তারা ২জনই ডিভোর্স এর সিদ্ধান্ত নিয়েছে। তার পর থেকে দীপকের শ্যালক সাগর ত্রিপুরার (২২)এর সাথে তার  কথা কাটাকাটি হয়, সে সূত্রে সাগর তার কয়েকজন বন্ধু কে সাথে নিয়ে গত কাল রাত আনুমানিক পৌনে ১১ টায় এলাকার  পার্শ্ববতী দোকান থেকে  দীপক বাড়ী ফেরার পথে দেশীয় অস্ত্র দিয়ে তার মাথায় গুরুতর আঘাত করে, পরে  তার চিৎকার শুনে এলাকার মানুষ এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।
পরে এলাকাবাসীর সহযোগিতায় দীপককে রামগড় হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি করানো হয়। পরে হাসপাতালের কর্তব্যেরত ডা: দীপককে মৃত ঘোষণা করেন। নিহতের বাবা রাখাল চন্দ্র ঘোষ আরো বলেন আমার ছেলেকে হত্যার উদ্দেশেই তার স্ত্রী ও শালা পরিকল্পনা করে  হত্যা করেছে। এ হত্যার ঘটনায় ৮ জনের নামে মামলা রুজু করেছে নিহতের পিতা রাখাল চন্দ্র ঘোষ।
রামগড় থানার অফিসার ইনচার্জ  মিজানুর রহমান জানান, পারিবারিক কলহের জের থেকে এ হত্যার  হতে পারে বলে প্রাথমিক তথ‍্যে জানা গেছে , হত্যার  সন্দেহে  নিহতের শ্যালক সাগর ত্রিপুরা ও আকাশ নন্দীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্যে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  মামলা রুজু প্রক্রিয়াধীন।

COMMENTS