• July 23, 2024

রামগড়ে প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণ

রামগড় প্রতিনিধি: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী সাধারণ ছুটি আর অঘোষিত লকডাউন চলছে। আর এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা খেটে খাওয়া পরিবারের শিশুদের কথা বিবেচনায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য পৌছে দিচ্ছেন উপজেলা প্রশাসন।
বুধবার (২৯ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় ২নং পাতাছড়া ইউনিয়ন কার্যালয়ের মাঠে প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য স্থানীয় মায়েদের হাতে তাদের শিশুদের খাদ্য তুলেদেন উপজেলা নির্বাহী অফিসার আ,ন,ম বদরুদ্দোজা।
এসময় ইউএনও আ,ন,ম বদরুদ্দোজা প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণ কালে  মাদের উদেশ্য বলেন, করোনা পরিস্থিতিনির্ভর মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে সুস্থ থাকার পাশাপাশি পরিবার ও শিশুদেরকে নিরাপদ রাখা সম্ভব। সবাইকে সরকারের দেয়া স্বাস্থ্য সর্তকতা মেনে চলার আহ্বান জানান।  পিআইও মনসুর আহম্মেদ জানান- রামগড় উপজেলার দুই ইউনিয়নে ১শত ও পৌরসভায় ৫০জন শিশু প্রথম পর্যায়ে পাচ্ছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের জিআর এর সহযোগীতায় এ উপহার পাবে এবং এ শিশুখাদ্য বিতরণ চলমান রয়েছে বলে জানান।
এসময় উপস্থিত ছিলেন- পিআইও মনসুর আহম্মেদ, ২নং ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, বিভিন্ন ওয়াডের জনপ্রতিনিধি, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি নিজাম উদ্দিন- সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক সংগঠক রতন বৈষ্ণব ত্রিপুরা,স্থানীয় সাংবাদিক সাইফুল ইসলাম প্রমুখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post