• July 27, 2024

রামগড়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

 রামগড়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: রামগড়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১ উদ্বোধন করা হয়েছে। “মুজিববর্ষে শপথ করি দূর্যোগে জীবনসম্পদ রক্ষা করি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে দিবসটি পালিত হয়।

৪নভেম্বর বৃহস্পতিবার রামগড় ফায়ার সার্ভিস কার্যালয় চত্ত্বরে দিনের শুরুতে প্রধান অতিথি হিসেবে সালাম গ্রহন করেন রামগড় ৪৩ বিজিবি’র অধিনায়ক জোন কমান্ডার লে:কর্ণেল আনোয়ারুল মাযহার। সালাম গ্রহণ শেষে জাতীয় পতাকা এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন।উদ্বোধন শেষে রামগড় ফায়ার সার্ভিস কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রামগড় স্টেশনে কর্মকর্তা মোঃ ইফতেখার উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪৩বিজিবি’র অধিনায়ক ও জোন কমান্ডার লে:কর্ণেল আনোয়ারুল মাযহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ শামীম ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

রামগড় স্টেশন কর্মকর্তা মোঃ ইফতেখার উদ্দিন জানান, আগামী ৬ নভেম্বর পর্যন্ত বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হবে।এ উপলক্ষ্যে পুরো উপজেলায় সচেতনতামূলক পোস্টার ও লিফলেট বিতরন,উদ্বার কাজে ব্যবহৃত যন্ত্রপাতি প্রদর্শন,যান্ত্রিক র্যালী বের করা সহ বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post