খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে বিএনপি‘র উপজেলা ও পৌর কমিটির কাউন্সিল সম্পন্ন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কাউন্সিল সম্পন্ন হয়েছে। ১৯ মে বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়। সকালে জাতীয় ও দলীয় সংগ্রীতের মধ্য দিয়ে পতাকা উত্তোলন করেন অনুষ্ঠনের  প্রধান অতিথি বিএনপির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ওয়াদুদ ভূইয়া। রামগড় উপজেলা বিএনপির কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে হাফেজ আহম্মদ ভূইয়াকে সভাপতি, নুর হোসেন নুরুকে সাধারণ সম্পাদক ও শেফায়েত উল্ল্যাহ ভূইয়াকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।

একই সভায় রামগড় পৌর বিএনপির কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে জসিম উদ্দিনকে সভাপতি, মোঃ আলা উদ্দিনকে সাধারণ সম্পাদক ও শেফায়েত মোর্শেদ ভূইয়া (মিঠু) কে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।

বিএনপির কেন্দ্রীয় কমিটির কর্মসংস্থান বিষয়ক সহ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বক্তব্যে বলেন, লুটপাট করে বিদেশে অর্থ পাচার করে আওয়ামীলীগের এমপি মন্ত্রীরা এখন পালানোর পথ খুঁজছে। তিনি বলেন, সময় বেশি দুরে নয়, এবারের আন্দোলনে আওয়ামীলীগের দূর্নীতিবাজরা বাংলাদেশ থেকে পালানোর সুযোগ পাবে না মন্তব্য করে অবৈধ আওয়ামীলীগ সরকারের কর্তাদেরও পরিণতি শ্রীলঙ্কার মত অপেক্ষা করছে বলে হুশিয়ারী করেন। দেশবাসীর কষ্টের কথা উল্লেখ করে সরকারের লোক দেখানো উন্নয়নের নামের আড়ালে হাজার কোটি টাকা লোপাট এর অভিযোগ করে ওয়াদুদ ভূইয়া। এ সময় তিনি আন্দোলনের জন্য সকল নেতাকর্মীদের দেশ ও জনগণের স্বার্থে ঐক্যবদ্ধ ভাবে প্রস্তুত থাকার আহবান জানান।

রামগড় উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহাম্মদ ভূইয়ার সভাপতিত্বে এতে এতে প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবসার, বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সিঃ সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সহ সভপতি ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ম-সম্পাদক এড. মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা, আবু তালেব, বাবু ক্ষনি রঞ্জন ত্রিপুরা প্রমূখ।