• July 23, 2024

রামগড়ে বীর মুক্তিযোদ্ধা মনিন্দ্র চন্দ্র নাথকে রাষ্ট্রীয় মর্যাদায় শেষ বিদায়

রামগড় প্রতিনিধি: রামগড়ে বীর মুক্তিযুদ্ধা এবং সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মনিন্দ্র চন্দ্র নাথ (৭৫)হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রবিবার(২আগষ্ট) সকাল ১১টায় তার আনন্দ পাড়াস্থ নিজ বাসভবনে পরলোকগমন করেন( দিব্যান্ লোকান্ স গচ্ছোতো….)। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ এক পুত্র, দুই কন্যা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত মনিন্দ্র চন্দ্র নাথ হীরালাল নাথ এর ছেলে ছিলেন।

রামগড় উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট সজীব কান্তি রুদ্র এর উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় পুলিশের একটি চৌকশ দল গার্ড অব অনার দেয়ায় মধ্যদিয়ে সম্মান জানানো হয়। স্থানীয় কাউন্সির মোঃ কাশেম জানান, রবিবার দুপুর ১২টার দিকে সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার মনিন্দ্র চন্দ্র নাথ কে রামগড় আনন্দপাড়া নিজ বাড়ির আঙ্গীনায় যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান জানানোর মধ্যদিয়ে পরবর্তীতে বাগানবাজার তার পারিবারিক শ্মশানে সমাধীস্থ করা হয়।

এসময় উপস্থিত ছিলের রামগড় থানার প্রতিনিধি এস আই মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধা কালাচান দেববর্মন, প্রমোদ নাথ, সুনীল বাবু, মফিজুর রহমান, আবুল খায়েরসহ এলাকাবাসী।

উপস্থিত স্থানীয় বীর মুক্তিযোদ্ধা প্রমোদ নাথ জানান, মনিন্দ্র চন্দ্র নাথ একজন অকুতোভয় সাহসী বীর যোদ্ধা ছিলেন। জীবদ্দশায় রামগড়ের মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার থাকাকালীন সময়ে অনেক ভুয়া মুক্তিযোদ্ধার বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে ছিলেন। তিনি শ্রী শ্রী দক্ষিণেশ্বরী কালিবাড়ী মন্দিরের উপদেষ্টা ছিলেন।
এতে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মুক্তিযুদ্ধা সংসদ কমান্ডার মনিন্দ্র চন্দ্র নাথ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্বপ্রদীপ কুমার কারবারী, পৌরসভার মেয়র কাজী মোহাম্মদ শাহজাহান, সাবেক মুক্তিযোদ্বা কমান্ডারের পরিবারবর্গ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post