খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে ভূমি বিষয়ক মৌলিক জ্ঞান ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা

রতন বৈষ্ণব ত্রিপুরা,রামগড়: খাগড়াছড়ির রামগড়ে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প – এলজিডি এবং জাইকার সহায়তায় ভূমি বিষয়ক মৌলিক জ্ঞান, ভূমি রক্ষায় ভুমি আইন ও ব্যবস্থাপনা বিষয়ক জনসাধারণের মাঝে সচেতনতার লক্ষে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। বুধবার(৭সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় রামগড় উপজেলা পরিষদের আয়োজনে পরিষদ সন্মেলন কক্ষে উক্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা উম্রাচিং চৌধুরীর সঞ্চালনায় রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে প্রধান অথিতি থেকে দিক নির্দেশনা প্রদান করেন খাগড়াছড়ি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আলীম উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, সহকারী কমিশনার(ভূমি) মানস চন্দ্র দাস, মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা বেগম। স্বাগত বক্তব্যে রাখেন, উপজেলা জাইকার প্রকল্প ব্যবস্থাপক চাথোয়াই অং মার্মা।
এ সময় পার্বত্য চট্টগ্রামের ভূমি আইন ও ব্যবস্থাপনা নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন রামগড় উপজেলার সহকারী কমিশনার  (ভুমি) মানস চন্দ্র  দাশ, নাভাঙ্গা মৌজার হেডম্যান সাচিংপ্রু চৌধুরী, ২৩৫ নং নাকাপা মৌজার হেডম্যান আপুসু চৌধুরী, ইউপি সদস্য ওসমান গনি প্রমূখ।
এ সময় রামগড় সদর ইউপি চেয়ারম্যান শাহআলম  মজুমদার, ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর,  হেডম্যান-কারবারী, শিক্ষক,জনপ্রতিনিধি, বাজার চৌধুরী ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।