খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার রামগড়ে নানা আয়োজনে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২২ উদযাপন করা হয়েছে।

রাত ১২টা ১মিনিটে সময় দিবসটি উপলক্ষে রামগড় কেন্দ্রীয় শহীদ মিনারে রামগড় উপজেলা পরিষদ,রামগড় উপজেলা প্রশাসন,রামগড় পৌরসভার,রামগড় থানা,রামগড় উপজেলা আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন,উপজেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠন, রামগড় উপজেলা জাতীয়পার্টি,বীর মুক্তিযোদ্ধা সংসদ, সন্তান কমান্ড, সামাজিক,সাংস্কৃতিক সংগঠন,এনজিও,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,স্থানীয় সাংবাদিক সহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠান গন উপস্থিত থেকে পুষ্পমাল‍্য অর্পণ করেন এবং শহীদদের স্মৃতির আত্মার মাগফেরাত কামনা করে গভীর মোনাজাত করা হয়।
এসময় উপজেলা নিবার্হী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন,সহকারী কমিশনার( ভুমি) উম্মে হাবিবা মজুমদার,রামগড় পৌরসভার প্যানেল মেয়র-১মোঃ আবুল বশর, রামগড় থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, রা,স,উ,বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভাঃ)আব্দল কাদেরসহ বিভিন্ন সরকারি বেসরকারী দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রথম প্রহরে সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন আলোচনা সভা এবং সকল ধর্মীয় প্রতিষ্ঠানে মোনাজাত-প্রর্থনা করা হয় এবং বিভিন্ন স্কুলের স্বস্ব উদ্যোগে শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।