খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে মাইক্রো কার মালিক ও শ্রমিক সমিতির নির্বাচন

রামগড় প্রতিনিধি: রামগড় মাইক্রো কার মালিক ও শ্রমিক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটি ২০২১ এর নির্বাচনে মো: কামাল উদ্দিন সেলিম সভাপতি ও সহ-সম্পাদক পদে মো: এমরান হোসেন সদস্যদের ভোটে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রামগড় বাজারে সমিতির নিজস্ব কার্যালয়ে উপজেলা সমবায় সমিতি বিধিমালা ০৪/(সংশোধন ২০২০) এর ৩২ (১) (২) মোতাবেক উপজেলা সমাজসেবা কার্যালয় কর্তৃক গঠিত ৩ সদস্যের নির্বাচন পরিচালনা কমিটির সার্বিক ব্যবস্থাপনায় সমিতির ব্যবস্থাপনা কমিটির ছয়টি পদের মধ্যে সভাপতি ও সহ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এছাড়া কোন প্রতিদ্বন্দ্বিতা না থাকায় পূর্বেই সমিতির চার পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন সহ-সভাপতি পদে মো: ওমর ফারুক, সাধারণ সম্পাদক পদে শরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে মো: নুর হোসেন ও সদস্য পদে কামাল উদ্দিন নির্বাচিত হয়।

উপজেলা সমবায় অফিসার দিদারুল ইসলাম জানান, সমবায় নীতিমালা অনুযায়ী সমিতির ৬৪জন ভোটারের মধ্যে ৫৪জন ভোটার উপস্থিত থেকে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে ৬টি পদের মধ্যে ২টি পদে তাদের নেতা নির্বাচন করেন বাকী ৪ পদে পূর্বেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তিনি জানান, প্রতিদ্বন্দ্বিতায় দুই পদের মধ্যে সভাপতি পদে কামাল উদ্দিন সেলিম মোটর সাইকেল প্রতিকে পেয়েছেন ৩৪ ভোট তার একমাত্র প্রতিদ্বন্দ্বি নুরুল আলম চেয়ার প্রতিকে পেয়েছেন ২৩ ভোট। সহ-সম্পাদক পদে এমরান হোসেন বাস প্রতিকে পেয়েছেন ৩১ ভোট ও তার একমাত্র প্রতিদ্বন্দ্বি আল আমিন শরিফ চশমা প্রতিকে পেয়েছেন ২৬ ভোট। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক সহ স্থানীয় সাংবাদিগন উপস্থিত ছিলেন।