• June 19, 2024

রামগড়ে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা

রামগড় প্রতিনিধি: রামগড় উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। ২৯ অক্টোবর উপজেলা পরিষদ হল রুমে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মানস চন্দ্র দাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় রামগড়ের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে বক্তাগন বলেন জাতি,ধর্ম- বর্ণ নির্বীশেষে সকলের প্রতি শান্তি-শৃংখলা বজায় রাখার সকলের দায়িত্ব কর্তব্য রয়েছে বলে অভিমত ব্যক্ত করেন। দ্রব্যমূল্যে নিয়ন্ত্রনে বাজার মনিটরিং বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে। তবে অত্র উপজেলায় বিভিন্ন এলাকায় মাদক, শ্রীলং জুয়া খেলা, অবৈধ কাঠ- ফার্নিচার পাচার, হাসপাতালে বখাটের উৎপাত, কিশোর গ্যাংগসহ দোকান ও প্রতিষ্ঠানে বেড়ে চুরির ঘটনা। বিষয়টি বন্ধ না করলে সামনে আইন-শৃংখলা অবনতিসহ পরিবেশের উপর প্রভাব পরবে বলে বক্তাগন বলেন। সভায় রামগড় বাজার ও সোনাইপুল বাজারের দোকানে চুরি ঘটনা রুখতে সিসি ক্যামেরা বসানোসহ অত্র উপজেলার শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে সকলের সহযোগিতা কামনা করা হয়।

এসময় সভায় উপস্থিত ছিলেন, ওসি মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,বিভিন্ন দপ্তরের সরকারী বেসরকারী কর্মকর্তা, রাজনৈতিক-সামাজিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, বাজার কমিটির প্রতিনিধিসহ স্থানীয় সাংবাদিকগন প্রমূখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post