জেলা পরিষদের সহায়তায় মানিকছড়িতে ত্রাণ বিতরণ অব্যাহত

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় সামাজিক নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি মেনে চলার ওপর সরকারী বিধিনিষেধে তিন মাসের অধিককাল মানুষজন গৃহবন্দি।

এ দীর্ঘ সময়ে নিন্ম,অতি নিন্ম ও মধ্যবিত্ত কারোরই হাতে কর্ম নেই, ঘরে খাবার নেই। ফলে গৃহে বসে দূর্বিসহ জীবন-যাপন করেছেন গ্রামের খেটে-খাওয়া মানুষ। আর এসব অভাব ও র্দুদশাগ্রস্ত মানুষের পাশে ত্রাণ-সহায়তা নিয়ে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন, পার্বত্য জেলা পরিষদ, স্থানীয় জনপ্রতিনিধি’রা।

২৭ জুন সকাল সাড়ে ১১টায় ও দুপুর ১২টায় পার্বত্য জেলা পরিষদ,খাগড়াছড়ি’র উদ্যোগে ৩য় ও ৪র্থ দফার (কিস্তি)ত্রাণ-সহায়তার আওতায় উপজেলার ১ নং মানিকছড়ি ইউনিয়নে ৯শত ৮০পরিবার ও ৪নং তিনটহরী ইউনিয়নে ৭শত ৬২ পরিবার মাঝে পার্বত্য মন্ত্রনালয়ের বরাদ্দ থেকে জনপ্রতি ১০কেজি চাউল ও ১কেজি সোয়াবিন তেল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার।

বিতরণকালে আরো উপস্থিত ছিলেন ,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাব সভাপতি মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. আবুল কালাম আজাদ ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. আকতার হোসেন ভূঁইয়া, মো. মিজানুর রহমান, মো. শাহ আলম খা, যুবলীগ নেতা টিপু সুলতানসহ দলীয় নেতা-কর্মী ও ইউপি সদস্যগণ। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে দলীয় নেতা-কর্মী ও সাধারণ অভাবগ্রস্ত লোকজন ত্রাণ-সহায়তা গ্রহন করেন।

Read Previous

রামগড়ে বিয়ের প্রলোভনে ৮ মাসের অন্ত:সত্ত্বা স্কুল ছাত্রীকে ধর্ষন, আটক ১

Read Next

উন্নয়ন কাজে সাধারণ ঠিকাদারকে বঞ্চিত করে পাচউবো’র ৪২ কোটি টাকার দরপত্র বাতিলের দাবি