খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১, নারীসহ আহত ৫

রামগড় প্রতিনিধি: রামগড়ে মিনিট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১নারী নিহতসহ আরও ৫জন গুরুতর আহত হয়েছে।

৮ নভেম্বর রবিবার সন্ধ্যায় তৈইচালা পাড়া রামগড়-ফেনী ঢাকা প্রধান সড়ক এলাকায় আলী আজমের দোকানের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত এক নারী হলেন, মাটিরাঙা আলুটিলা এলাকার সূর্য ত্রিপুরার স্ত্রী জগৎ মালা ত্রিপুরা(৩২)। সে ক্ষুদ্র সূতা ব্যবসায়ী ছিলেন। অসহায় পরিবারের ভরনপোষনসহ সংসার চালাতেন তিনি।

এ ঘটনায় আহতরা হলেন, হলেন মানিকছড়ি উপজেলার আবুল হোসেনের ছেলে তামিম মাহমুদ(৩০), রামগড় উপজেলার নুর ইসলামের ছেলে সিএনজি চালক মোহাম্মদ সবুজ(৩০), মাটিরাঙ্গা উপজেলার চেইংদ্যা মারমা(৪০), হাফছড়ি ইউনিয়নের আবুল হাসেমের ছেলে মোহাম্মদ তারেক(১৫)। আহতদের মাঝে একজনের পরিচয় পাওয়া যায়নি এখনো। আহত ৫ জনকে চট্টগ্রাম ও ফেনী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, রামগড়ে কোন এক ইটভাটা থেকে ইট ভর্তি দ্রুতগামী একটি মিনিট্রাক রামগড় দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার মূখোমুখি সংঘর্ষ হয়। এতে হাসপাতালে নিয়ে আসার পর ১জনের মৃত্যু হয়।

জাকির হোসেন নামের এক প্রত্যক্ষদর্শী জানান, ইট ভর্তি একটি মিনিট্রাক(চট্রমেট্রো শ-১১-২১১০) রামগড় থেকে ছেড়ে আসা সিএনজি(আয়ান এন্টার প্রাইজ) অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী সিএনজিটি ধুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা এগিয়ে এসে সিএনজিতে থাকা ৬জন যাত্রীদের উদ্ধার করে রামগড় হাসপাতালে নিয়ে আসে।

এদিকে খবর পেয়ে রামগড় থানা পুলিশ- বিজিবি ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে রামগড় হাসপাতালে নিয়ে যায়।

আহতদের দেখতে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, সহকারি কমিশনার(ভূমি)সজীব কান্তি রুদ্র,ওসি সামসুজ্জামান, রামগড় পৌরসভার প্যানেল মেয়র আহসান উল্লাহ,সংরক্ষতি নারী সদস্যা কনিকা বড়ুয়া সহ অনেকে ছুটে যান।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সামসুজ্জামান এ প্রতিনিধিকে বলেন, ‘দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি অটো রিকশাটি জব্দ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতদের লাশ পরিবারের মাঝে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।