রামগড়ে মুক্তিযোদ্ধা মাহফুজুলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

 রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে বীর মুক্তিযোদ্ধা মাহফুজুল মাওলা (৬০) কে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা শেষে দাফন করা হয়েছে। রামগড় কেন্দ্রিয় কবর স্থ

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানকে হত্যা চেষ্টার প্রতিবাদে মানিকছড়িতে আ.লীগের বিক্ষোভ
কিশোর কিশোরীদের নিয়ে পানছড়িতে আইডিএফ‘র এক্রপোজার ভিজিট
গুইমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল

 রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে বীর মুক্তিযোদ্ধা মাহফুজুল মাওলা (৬০) কে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা শেষে দাফন করা হয়েছে। রামগড় কেন্দ্রিয় কবর স্থানে এ দাফন করা হয়। গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার সময় বীর মুক্তিযোদ্ধা মাহফুজুল মাওলা নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজেউন)। তিনি রামগড় পৌরসভার সুকেন্দ্রপাড়া এলাকার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ফুসফুসে ক্যান্সারে ভুগছিলেন।

জানা গেছে, এই মুক্তিযোদ্ধা ১৯৭১সালে গাইবান্ধা জেলায় বীরত্বের সাথে স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহণ করেছিলেন। যুদ্ধ পরবর্তী সময়ে স্ত্রী-স্বজন নিয়ে খাগড়াছড়ির রামগড়ের সুকেন্দ্রপাড়ায় স্থায়িভাবে বসবাস শুরু করেন। তিনি রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিস সহায়ক হিসেবে সম্মানের সাথে দায়িত্ব পালন করে অবসরে যান। ব্যক্তিগত জীবনে স্ত্রী ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তাঁর মেয়ে বলিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষীকা হিসেবে কর্মরত আছেন।