• July 25, 2024

রামগড়ে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

 রামগড়ে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে রামগড়ে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ কর্মসূচি পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা প্রশাসন চত্ত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালের প্রতিকৃতিতে পুষ্মমাল্য অর্পন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা, মুক্তিযুদ্ধা সংসদ, রামগড় থানা, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানসহ রাজনৈতিক- সামাজিক, শিক্ষা প্রতিষ্ঠান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, ইউএনও মমতা আফরিন, অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন,সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস, ওসি মিজানুর রহমানসহ বিভিন্ন দপ্তরের প্রধানগন, আইন-শৃংখলা বাহিনী সহ পৌর কর্মকর্তা-কর্মচারীরা। অপরদিকে, দিবসটি উপলক্ষে শহরের উপজেলা আ’লীগের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরিষদ হলে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহন প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলেদেন অতিথিবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগেরর সভাপতি মোস্তফা হোসেন- সাধারণ সম্পাদক কাজী আলমগীরসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post