রামগড়ে শীতবস্ত্র বিতরণ করলেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ

রামগড়ে শীতবস্ত্র বিতরণ করলেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: রামগড়ে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ রামগড় শাখার উদ্যোগে ১৮নভেম্বর সকাল সাড়ে ১১টায় ত্রিরত্ন বৌদ্ধ বিহার প্রঙ্গনে অসহায় ও দরিদ্র

গুইমারাতে মৎস্য চাষীদের মাঝে পোনা বিতরণ
মানিকছড়িতে যুব রেড ক্রিসেন্টের মাসিক সভা ও সনদ বিতরণ
পানছড়িতে ইউপিডিএফ’র সাবেক কর্মীকে গুলি করে হত্যা

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: রামগড়ে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ রামগড় শাখার উদ্যোগে ১৮নভেম্বর সকাল সাড়ে ১১টায় ত্রিরত্ন বৌদ্ধ বিহার প্রঙ্গনে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ১শত পিচ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। যাচাই-বাছাই করে অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয় এই শীতবস্ত্র ।

বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদের রামগড় উপজেলা শাখার সভাপতি নেপাল কান্তি বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি থেকে শীতবস্ত্র বিতরণ করেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। এসময় দেশজুড়ে ২১টি শাখার বাস্তবায়নে ৩মাসব্যাপী শীত বস্ত্রদান কর্মসূচি রামগড় থেকে শুভ উদ্বোধন করেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদের জাতীয় কমিটির মহাসচিব অধ্যাপক সরোজ বড়ুয়া।

এতে খাগড়াছড়ি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক উৎপল বড়ুয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্যে রাখেন খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক বিপ্লব বড়ুয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবৌযুপ জাতীয় কমিটির সদস্য সীমান্ত বড়ুয়া, মহিলা সম্পাদিকা মিস সুরমা চাকমা,খাগড়ছড়ি জেলা শাখার বৌদ্ধ যুব পরিষদের সভাপতি বিজয় কুমার বড়ুয়া, কাউন্সিলর ও সংরক্ষিত নারী সদস্যা কণিকা বড়ুয়া, উপদেষ্টা বিতান বড়ুয়া, রামগড় শাখার সাধারন সম্পাদক পুলক বড়ুয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

এদিকে বছরের শুরুতেই তীব্র শীতে এলাকায় অসহায় ও দরিদ্র পরিবারগুলো মানবেতর জীবনযাপনে অসহায় ও দরিদ্র এ জনগোষ্ঠীর মাঝে শীত বস্ত্র বিতরণের মতো এমন কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী।