• June 20, 2024

রামগড়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান

 রামগড়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: ” ভালোবাসার উষ্ণতায় মুছে যাক শীতের তীব্রতা মানুষ মানুষের জন্য” এ শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির রামগড় উপজেলায় শীতার্ত ও অসহায় দুঃস্থদের মাঝে ১২শ শীতবস্ত্র, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দুটি জেনারেটর এবং সাত লাখ টাকা অনুদান প্রদান করা হয়।

২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকাল ৩টায় রামগড় সরকারী কলেজ প্রাঙ্গনে রামগড় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে উক্ত শীতবস্ত্র ও অনুদান বিতরণ করেন,খাগড়াছড়ি পার্বত্য জেলার ২৯৮নং আসনের সাংসদ ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান(প্রতিমন্ত্রী মর্যাদা) জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা।

পরে উপজেলার মসজিদ, মন্দির, ও বৌদ্ধ বিহারে ৭ লাখ টাকাসহ দুইটি জেনারেটর অনুদান প্রদান করেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। বিকালে রাসক মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি থেকে উক্ত শীতবস্ত্র ও অনুদান প্রদান করেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

প্রধান অতিথি বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে পাহাড়ে আওয়ামীলীগ, বিএনপিসহ সব রাজনৈতিক দল ও মতাদর্শের মানুষ ছাড়াও পাহাাড়ী- বাঙ্গালী সম্প্রীতির বন্ধনে এক সাথে বসবাস করছে। যা অন্য কোন সরকারের সময় সম্ভব হয়নি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাসক অধ্যক্ষ আব্দুল লতিফ,খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া ও শুভ মঙ্গল চাকমা, খাগড়াছড়ি জেলা পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, সহকারী কমিশনার(ভূমি) মানস চন্দ্র দাস, ওসি মিজানুর রহমান, পৌর মেয়র মো. রফিকুল আলম, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, উপজেলা আ’লীগ সভাপতি মোস্তফা হোসেন, জনপ্রতিনিধি,জেলা -উপজেলার নেতা কর্মীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post