• June 19, 2024

রামগড়ে সম্প্রীতি উন্নয়ন কর্মসূচির আওতায় বিজিবির উপহার সামগ্রী বিতরণ

 রামগড়ে সম্প্রীতি উন্নয়ন কর্মসূচির আওতায় বিজিবির উপহার সামগ্রী বিতরণ

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: পার্বত্যঞ্চলের সীমান্ত সুরক্ষা, মাদক চোরাচালান প্রতিরোধসহ সীমান্তবাসীর নিরাপত্তা নিশ্চিত করে এ অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নে ‘সম্প্রীতি ও উন্নয়ন কর্মসূচীর’ আওতায় কাজ করে যাচ্ছে মন্তব্য করে রামগড় বিজিবি জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান পিএসসি বলেন, পার্বত্য চট্টগ্রামে সকল অপপ্রচার ভেদ করে নিরাপত্তাবাহিনী ও সীমান্তবাসীর মধ্যকার দীর্ঘদিনের সুসম্পর্ক এবং সম্প্রীতি রক্ষায় কাজ করে যাচ্ছে বিজিবি।

৩০ জানুয়ারি সোমবার সকাল সাড়ে ১০টায় ৪৩বিজিবি’র মাঠে রামগড় বিজিবি জোন আওতাধীন সীমান্তবর্তী বিভিন্ন গ্রামের গরীব, অসহায় ও দুস্থ পাহাড়ী-বাঙ্গালীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপহারসামগ্রী মধ্যেছিল-সেলাই মেশিন ৪টি, টিন ৪জনকে ৬ বান, মেয়ের বিবাহের জন্য আর্থিক সহযোগিতা ৭জন, চিকিৎসা নগদ আর্থিক সহযোগিতা ৩৯জন, বাদ‍্যযন্র ২জন,আর্থিক সহায়তা ৫জন,খাদ্য সামগ্রী ৫০জন,শীতের কম্বল ১০০জনসহ সর্বমোট ২১৩জনকে সহায়তা প্রদান করেন।

এতে আরো উপস্থিত ছিলেন ষ্টাফ অফিসার সহকারী পরিচালক রাজু আহম্মেদ, ৪৩ বিজিবির জোন জেসিও জাহানসহ পদস্থ কর্মকর্তা, সৈনিক ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post