রামগড়ে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

রামগড়ে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সমানে রেখে রামগড় উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে শনিবার (৫ নভেম্ব

খাগড়াছড়িতে কৃষি ব্যাংকের ৪৯ তম প্রতিষ্টা বার্ষিকী পালন
পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে বিডি ক্লিন খাগড়াছড়িতে সদস্য সম্মেলন
সাংবাদিক সূবর্ণা নদী হত্যার প্রতিবাদে রামগড়ে মানববন্ধন
রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সমানে রেখে রামগড় উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে শনিবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় ৫১তম জাতীয় সমবায় দিবস ২০২২ উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে র্যালীটি অফিস টিলা ঘুরে এসে উপজেলা  সমবায় অফিস প্রাঙ্গনে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন শেষে পরিষদ মিলনায়তনে  উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মানস চন্দ্র দাস এর সভাপতিত্বে এক আলোচনা সভা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

এতে বিশেষ অতিথি থেকে বক্তব্যে প্রদান করেন পৌর মেয়র মো, রফিকুল আলম কামাল, ষ্টেশন কর্মকর্তা ইখতেখার উদ্দিন। পরে উপজেলার ১০জন সফল সমবায়ী ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে সনদ ও সম্মাননা স্মারক এবং সফল সমবায়ী ১জনকে ক্রেষ্ট প্রদান করা হয়।  আইটিসি’র সহকারী প্রোগ্রামার রেহান উদ্দিন এর সঞ্চালনায়  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন  উপজেলা সমবায় কর্মকর্তা দিদারুল ইসলাম।
আরো বক্তব্য রাখেন-স্থানীয় সাংবাদিক নিজাম উদ্দিন, সমবায়ী সাবেক ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, রাজু মারমা প্রমুখ। এতে উপস্থিত ছিলেন সরকারী-বেসরকারী কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি,অভিভাবক, সমবায় অধিদপ্তরের আওতাধীন বিভিন্ন সমিতির নেতৃবৃন্দসহ সদস্যরা উপস্থিত ছিলেন।