রামগড় ইউএনও’র বিদায় সংবর্ধনা

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: রামগড় উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত এর এডিসি পদে পদোন্নতি জনিত বদলী হওয়ায় ৬ জানুয়ারী রাত ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ এ বিদায় অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) সারওয়ার উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, রামগড় থানা অফিসার ইনচার্জ সামসুজ্জামান, সাবেক সাংসদ একেএম আলীমুল্ল্যা, ১ ও ২ নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম মজুমদার-মনিন্দ্র ত্রিপুরা, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নুরুল আলম আলমগীর, কৃষি কর্মকর্তা নাছির উদ্দিন। এতে আরো উপস্থিত ছিলেন- সরকারী-বেসরকারী কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধি, সাংস্কৃতিক, চিকিৎসক, স্থানীয় সাংবাদিকগন প্রমুখ।

বক্তারা বলেন, তিনি গত ২৯ সেপ্টেম্বর ২০১৯ সালে রামগড়ে প্রথম নারী ইউএনও হিসেবে যোগদান করেন। এ ১ বছর দুইমাস সময়ে তিনি রামগড়ের সরকারী-বেসরকারী কর্মকর্তা, রাজনৈতিক, সামজিক, সাংস্কৃতিক, স্থানিয় সাংবাদিক, সর্বোপরি রামগড় উপজেলা বাসির মনজয় করে নিয়েছেন।

পরে বিদায়ী অতিথির সম্মানে উপজেলা পরিষদ এর পক্ষ থেকে তাঁর সম্মানে ফুল ও ক্রেষ্ট প্রদান করা হয় এবং রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান, ডিনারপার্টি আয়োজনের মধ্যেদিয়ে সদ্য পদোন্নতি পাওয়া সুযোগ্য এডিসি উম্মে ইসরাতকে উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায় জানানোর মধ্যেদিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post